1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

যশোরে অসহায়-দুস্থ কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৬১৭ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ করোনা সংক্রমণ প্রাদুর্ভাবের কারণে আতঙ্ক যেমন বাড়ছে তেমনি সচেতনতা বাড়াতে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণে স্বেচ্ছাশ্রমে কাজ করছে বিভিন্ন সংগঠন।তারই ধারাবাহিকতায় কর্মহীন অসহায়,দরিদ্র ও খেটে খাওয়া মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী নিয়ে হাজির হচ্ছে শার্শা উপজেলার ভোরের পাখি নামক এক সামাজিক সংগঠন।

শুক্রবার বিকালে সংগঠনটির সভাপতির নেতৃত্বে সকালে উপস্থিত থেকে উপজেলার রেললাইনের পূর্বপাড়া এলাকার সুবিধাবঞ্চিত ৬০টি পরিবারের প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরন করেন।

খাদ্যসামগ্রী বিতরনের সময় ভোরের পাখি সংগঠনের সুযোগ্য সভাপতি উপজেলা ভাইস-চেয়ারম্যান মেহেদি হাসান বলেন, আমরা খাদ্য সঙ্কটে থাকা মানুষগুলোকে খাদ্য সামগ্রী দিয়ে তাদের এই দূর্দিনে পাশে দাড়াতে চাই, চাই দেশের ক্রান্তিকালে ভূমিকা রাখতে। উপজেলা রেললাইন পূর্বপাড়ার মানুষের ডাকে সাড়া দিয়ে ভোরের পাখি সংগঠনের পক্ষ থেকে যারা এখনো ত্রাণ সামগ্রী পায়নি এমন ৬০টি পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। যদি কেউ বলে আমার বাড়ি খাবার নেই তাহলে আমার সংগঠনের যে কাউকে জানালে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করবো।

সংগঠনের সাধারন সম্পাদক মফিজুর রহমান বলেন, দেশের এই দুঃসময়ে সকলের এগিয়ে আসা উচিৎ। আসুন পারলে সকলে মিলেমিশে একসাথে দেশের এই দূর্দিনে কাজ করি।

খাদ্যসামগ্রী বিতরণের সময় ভোরের পাখি সংগঠনের সভাপতি ছাড়াও সংগঠনের উপদেষ্টা নাসির উদ্দিন, সাধারন সম্পাদক মফিজুর রহমান, কোষাধ্যক্ষ বিল্লাল হোসেন, দপ্তর সম্পাদক বদিউজ্জামান খান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাহিরুল মিলন, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মিজানুর রহমান, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, যুবলীগ নেতা আলী কদর ,শাহানুর ও আব্দুল গাফফার, সাংবাদিক জাহিরুল মিলন, সাংবাদিক খোরশেদ আলমসহ আরো অনেকে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: