1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

কিশোরগঞ্জের ভৈরবে এসিল্যান্ড ও চিকিৎসকসহ ৫ জনের করোনা শনাক্ত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৯০৭ জন পড়েছেন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকেঃ-

কিশোরগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ২৪ জনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। এর মধ্যে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলা থেকে পাঠানো ১১ জনের নমুনার মধ্যে পাঁচজনের করোনা শনাক্ত হয়েছে।

নতুন করে করোনা শনাক্ত হওয়া পাঁচজনের মধ্যে রয়েছেন ভৈরবের উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হীমাদ্রী খিসা এবং ডা. কিশোর কুমার ধর।

এছাড়া করোনা শনাক্ত বাকি তিনজনের মধ্যে ভৈরবের উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হীমাদ্রী খিসা এর গাড়ির চালকও রয়েছেন।

বাকি দুইজন গত বৃহস্পতিবার (১৬ এপ্রিল) করোনা শনাক্ত হওয়া কিশোরীর বাবা ও ছোট বোন। অর্থাৎ ওই কিশোরীর পরিবারের তিনজন এখন করোনা আক্রান্ত।

নতুন করে পাঁচজনের করোনা শনাক্ত হওয়ায় ভৈরব উপজেলায় এখন কোভিড-১৯ পজেটিভের সংখ্যা ১৫। এর মধ্যে এক এসআইসহ চার পুলিশ সদস্য রয়েছেন।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, শুক্রবার (১৭ এপ্রিল) পর্যন্ত ভৈরব উপজেলা থেকে মোট ৬৪ জনের কোভিড-১৯ নমুনা পাঠানো হয়েছিল। তাদের মধ্যে মোট ১৫ জনের করোনা পজেটিভ এবং বাকি ৪৯ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে।

করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে প্রথম থেকেই ভৈরবের মানুষকে সচেতন করতে নানামুখী পদক্ষেপ আর তৎপরতা চালিয়ে আসছিল উপজেলা প্রশাসন। এক্ষেত্রে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হীমাদ্রী খীসা দিনরাত ক্লান্তিহীন প্রচেষ্টা চালিয়ে গেছেন।

আর আন্তরিকভাবে মানুষকে বাঁচানোর সরকারি এই কাজ ও জনগণের সেবা দিতে গিয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হীমাদ্রী খীসা নিজেই করোনায় আক্রান্ত হলেন।

চিকিৎসক, নার্স, পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা করোনায় আক্রান্ত হওয়ায় ভৈরবের প্রশাসন, পুলিশ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: