1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

দেবীপুরে ২০০টি অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৩২৩ জন পড়েছেন

সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ যতই দিন যাচ্ছে ততই ভয়ানক হচ্ছে করোনা ভাইরাস। বাংলাদেশে করোনায় আজ নতুন করে আক্রান্ত হয়েছে ৩০৬ জন ও মারা গেছে ৯ জন। মরণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধের লক্ষ্যে সামাজিক দূরত্ব ও ব্যক্তিগত সুরক্ষায় ঘর বন্দি হয়ে পড়েছে শত শত শ্রমজিবী ও ছিন্নমূল মানুষ।

দেশের এ সংকটময় মুহূর্তে সরকারের পক্ষ থেকে দরিদ্র ও কর্মহীন পরিবারদের মাঝে দেওয়া হয়েছে খাদ্য সামগ্রী বরাদ্দ।

আজ শনিবার ( ১৮এপ্রিল) সকাল ১১টায় ঠাকুরগাঁও সদর উপজেলার ১৫ নং দেবীপুর ইউনিয়নে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২০০টি হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন,ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল-মামুন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামিয়েন মার্ডি,১৫ নং দেবীপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন,ইউপি সদস্য সইমদ্দীন,তারেকুল ইসলাম বাবু সহ প্রমুখ।

ত্রাণ বিতরণের সময় ১৫ নং দেবীপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন বলেন, ছিন্নমূল মানুষের অবস্থা খুবই সংকটময়। এই মুহুর্তে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা, বেসরকারি সংগঠন, ব্যক্তিদের এগিয়ে আসা দরকার। সংকট কেটে না যাওয়া পর্যন্ত আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা