1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত বোদা হাইওয়ে থানা পুলিশের সেবা সপ্তাহ ২০২৪ পালিত বঙ্গবন্ধু ডিজিটাল মিউজিয়াম পরিদর্শন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আমাদের শক্তির মূল উৎস হলো একুশের চেতনা: হাসান ইকবাল শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কুমারপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজের বাড়ি ভাড়া মাফ করে দিলেন ইতালি প্রবাসী মনিরুজ্জামান

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৫৭৭ জন পড়েছেন
প্রবাসী ডেস্কঃ
মরণব্যাধী ভাইরাস করোনার প্রভাবে স্লো হয়ে পড়েছে সাধারণ মানুষের কর্মসংস্থান। সবাই বসে আছে ঘরে। জীবন এবং জীবিকা নিয়ে সাধারণ মানুষ যখন শংকিত ঠিক তখনি সমাজের কয়েকটি পরিবারের জন্য হলেও স্বস্তির খবর দিলেন ইতালি প্রবাসী মনিরুজ্জামান।
বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে মানবতার উজ্জল দৃষ্টান্ত স্থাপন করলেন ইতালি প্রবাসী মনিরুজ্জামান। তার লালবাগের বাসার সকল ভাড়াটিয়াদের এপ্রিল মাসের ভাড়া মওকূপ করে দিয়েছেন। রোম প্রবাসী মনিরুজ্জামান ইতালিস্থ মাদারীপুর জেলা সমিতির সিনিয়র সহ সভাপতি। এ ছাড়া ইতালি আওয়ামী লীগের একজন নেতা।
এই বিষয়ে ইতালি প্রবাসী মনিরুজ্জামান কাছে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে বলেন,
করোনাভাইরাসে এপর্যন্ত অনেক জন মারা গেছে। অনেকেই আক্রান্ত। সময়টা বেশ খারাপ। সারাবিশ্বের একই অবস্থা। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ ঘর থেকেই বের হতে পারছেন না।
অনেকের তো আর্থিক সংকট দেখা দিয়েছে। তবে যতো সংকটই আসুক, তা মোকাবেলায় মানুষের জন্য তো মানুষকেই এগিয়ে আসতে হবে। তাই আমার সাধ্যের মধ্যে কিছু মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। তাছাড়া করোনাভাইরাসের কারণে প্রবাসে এবং দেশের অর্থনীতিতেও প্রভাব পড়ছে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধির খবরও আসছে। এসব বিবেচনা করে চলতি মাসে আমার সব ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ করে দিলাম অর্থাৎ আমি ভাড়াটিয়াদের কাছ থেকে মার্চ মাসের ভাড়া নেব না।
সাথে সাথে আমি আহবানও জানাচ্ছি সামর্থবানদের মানবতার সেবায় এগিয়ে আসার জন্য। আল্লাহহ আমাদের সবাইকে এই মহামারি থেকে হেফাজত করুন।
তিনি আরও বলেন, মানুষ তো মানুষের জন্য, জীবন তো জীবনের জন্য। আমার ক্ষুদ্র সামর্থ্যরে মধ্যে আমি এ কাজটি করলাম। দেশের অন্যান্য বাড়ির মালিকও যদি একই ভাবে এগিয়ে আসেন তাহলে দেশের অসংখ্য সাধারণ মানুষের জন্য কিছুটা হলেও সহায়তা হবে বলে আমি মনে করি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: