1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

মাদক বিক্রির প্রতিবাদ করায় জবি শিক্ষার্থীসহ পরিবারের উপর হামলা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৯০৪ জন পড়েছেন

জবি প্রতিনিধি:টাঙ্গাইলের মধুপুর উপজেলা অরণখোলা গ্রামে মাদক বিক্রির প্রতিবাদ করায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র সহ তার পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে।

গত বৃহস্পতিবার(১৬ এপ্রিল) সন্ধ্যায় অরোণ খোলা মধ্যপাড়া মসজিদের পাশে মাদক কেনাবেচা করার সময় হামলার ঘটনা ঘটে।

 

জানা যায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ২০১৬-২০১৭ বর্ষের শিক্ষার্থী মো আব্দুল আলিমসহ কয়েক জন অরণখোলা গ্রামে স্বপনকে মাদক বিক্রি করতে বাধা দেন। এসময় তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এরপর রাতে মাদক ব্যাবসায়ী স্বপনসহ কয়েকজন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ তার বাসায় হামলা করে। হামলার সময় আলিমসহ তার বাবা,মা ও ভাই কে নির্মম ভাবে লাঠি পেটা করে। গ্রামের লোকজন,তাদের কে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসেন ।স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তবরত চিকিৎসক প্রার্থমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করতে বলেন।

এই বিষয়ে মধুপুর থানায় আব্দুল আলিম বাদী হয়ে স্বপন সহ বার জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছন। বাদী আব্দুল আলিম বলেন, আমি থানায় অভিযোগ পত্র দিয়েছি। থানার ওসি বিষয়টা এলাকায় আসবে বলে তিনি জানান।

এ বিষয়টি নিয়ে জানতে চাইলে মধুপুর থানার ওসি তারিক কামাল বলেন, আমাদের কাছে অভিযোগ পত্র আছে। আমরা তদন্ত করছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা