1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

দৌলতখানে আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীদের খাদ্যসামগ্রী দিল পুলিশ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৪৯১ জন পড়েছেন

ভোলা প্রতিনিধি মোঃ ছিদ্দিক:ভোলার দৌলতখানে স্বেচ্ছায় আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের মধ্যে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে। রবিবার (১৯ এপ্রিল) দুপুর ১২ টায় দৌলতখান থানা পুলিশের উদ্যোগে থানা প্রাঙ্গণে আত্মসমর্পণকারী ১৬ জন মাদক ব্যবসায়ী সেবনকারীদের সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের হাতে উপহার হিসেবে খাদ্যসামগ্রী ও মাস্ক তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু ও তেল। এছাড়াও একটি মাস্ক দিয়েছে।

আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও সেবন কারীরা বলেন, আমরা ওসি স্যারের নির্দেশনা মেনে অন্ধকার জগৎ থেকে আলোর পথে ফিরে এসেছি। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে (ওসি) মো. বজলার রহমান স্যার আমাদের ঘরে থাকতে বলেছেন। তাই ঘরে ছিলাম। ঘরে খাবার নেই। স্যার আমাদের খাদ্যসামগ্রী উপহার দিয়েছে। এ জন্য ধন্যবাদ জানাই তাকে।

এসময় মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করে দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান বলেন, দৌলতখানে কোনভাবে মাদকের বিস্তার লাব করতে দেওয়া যাবেনা। এটা হলো আমাদের মূলকথা। মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের তথ্য আপনারা পুলিশকে দিয়ে সহযোগীতা করবেন। নাম গোপন থাকবে। ওই মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের বিরুদ্ধে আমরা আইনানুগ ব্যবস্থা নিবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে আপনাদের মধ্যে আজ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। তিনি আরও বলেন, ১৬ জন স্বেচ্ছায় আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও সেবনকারীর মধ্যে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

এ সময় দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা জীতেন্দ্র কুমার নাথ, দৌলতখান থানার উপ-পরিদর্শক (এসআই) শাহানেওয়াজ সহ থানার স্টাফরা উপস্থিত ছিলেন।

 

এস/আর/শাহিন রেজা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: