1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

দ্বিতীয় ধাপে আরো ১০০ পরিবারের পাশে দাড়ালো সাইফুল ইসলাম তামিম

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৭০২ জন পড়েছেন

স্টাফ রিপোর্টারঃ

চলমান করোনা ভাইরাসের কারণে স্থবির হয়ে গেছে জনজীবন। দুর্যোগ নেমে এসেছে নিম্নবিত্ত্ব শ্রেণীর মানুষের জীবনে। আর এসকল অসহায় মানুষগুলোর পাশে দাড়িয়েছে “পটুয়াখালী জেলা ছাত্রলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপসম্পাদক সাইফুল ইসলাম তামিম।

প্রথম ধাপে ৫০ টি পরিবারের পাশে দাড়ানোর পর দ্বিতীয় ধাপে আরো ৫০ অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে সাইফুল ইসলাম তামিম।

শনিবার (১৮ এপ্রিল) সকাল থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে মহিপুর থানার ডালবুগঞ্জ ইউনিয়নের এলাকার অসহায় পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেয় মহিপুর থানা ছাত্রলীগের শাখার সদস্যরা।

দুই ধাপে মোট ৫০ টি পরিবারের মাঝে চাল ,ডাল, আলু, লবণ , সাবানসহ নিত্য প্রয়োজনীয় এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সাইফুল ইসলাম তামিম জানান,
চলমান করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়েছে অসংখ্য মানুষ । অসহায় মানুষের কথা চিন্তা করে নিজস্ব অর্থায়নে কর্মহীন, গরীব অসহায় ও নিন্মআয়ের মানুষের ঘরে ঘরে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।ভবিষ্যতে আমরা চেষ্টা করবো তাদের পাশে যেন আবারো দাড়াতে পারি। তারা সকলকে বিনীত অনুরোধ জানিয়ে বলেন সকলেই সামাজিক দূরত্ব বজায় রাখবেন এবং ঘরেই থাকবেন। অপ্রয়োজনে বাইরে বের হবেননা।

এ সময় উপস্থিত ছিলেন, মহিপুর থানা ছাত্রলীগ নেতা আল- আমিন হোসেন রাজু , ইমন হাওলাদার , মোঃ ইরফান সজিব , আরফিন রুবেল , মেহেদুল মিরাজ , মোঃ মেহেদী হাসান , মোঃ সাকিল আহম্মেদ , রাকিব গাজী , মামুন তালুকদার , মোঃ কাসেম , নাঈম মোল্লা , মোঃরাজ বাপ্পী , মোঃ সজিব , রাকিবুল কাজী , জাহিদ আকন , ইয়ামিন আহম্মেদ ও আসাদুজ্জামান শাকিলসহ ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: