1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম

মির্জাপুরে আরও এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৩৭৮ জন পড়েছেন

শামীম মিয়া, মির্জাপুর,টাঙ্গাইল

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বহুরিয়া ইউনিয়নের বড় গবড়া গ্রাম থেকে পারুল আক্তার(৩৫)নামের আরও এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মির্জাপুর থানা পুলিশ।ঘটনাটি ঘটেছে গত শনিবার(১৮ এপ্রিল)।মৃত পারুল আক্তার বড় গবড়া গ্রামের ইয়াছিন মিয়ার স্ত্রী।

পারিবারিক ও পুলিশের তথ্যমতে,স্বাভাবিক সময়ের মতো শুক্রবার রাতের খাবার খেয়ে এক সাথে ঘুমিয়ে পড়ে এই দম্পত্তি। কিন্তু ভোর রাতে ঘরের দরজা খোলা থাকায় পারুল আক্তারকে না পেয়ে তাকে খোঁজাখোজি করতে শুরু করে তার শ্বশুড় বাড়ির লোক জন ও এলাকা বাসী। অনেক খোঁজাখোজির পর পারুলকে টয়লেটের ভিতরে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে খবর পেয়ে দুপুরে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত পারুল আক্তারের ৪ মাস বয়সের একটি ছেলে সন্তান রয়েছে।

এ বিষয়ে মির্জাপুর থানার এস.আই ফয়েজ উদ্দিন সাংবাদিকদের বলেন,মৃত্যুর সংবাদ পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর আসল রহস্য উদঘাটন হবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারুল আক্তার আত্মহত্যা করেছে। এ আত্মহত্যার ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্যযে গত শুক্রবার (১৭ই এপ্রিল) সকালে উপজেলার বানাইল ইউনিয়নের বাংগলা গ্রামের প্রকাশ সরকারের স্ত্রী গৃহবধূ তৃষ্ণা (১৯) রুটি ভাজার সময় সেগুলো পুড়ে যাচ্ছিল বলে স্বামী প্রকাশ তাকে তিরস্কার করার ঘটনায় ঘরের ভিতর ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা