1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রামগড়ে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে আউশ ধানের বীজ- সার বিতরন।

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৬২৭ জন পড়েছেন

 

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতাঃ
রামগড় উপজেলায় আউশ ধান চাষের জনপ্রিয়তা বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে প্রনোদনা হিসেবে আউশ ধানের বীজ ও সার বিতরন করা হয়।

রবিবার(১৯ এপ্রিল)সকাল ১১টায় রামগড় উপজেলা কৃষি অফিস প্রাঙ্গনে উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত বিতরন কার্যক্রম শুভ উদ্বোধন করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, এসিল্যন্ড সজীব কান্তি রুদ্র, অফিসার ইনচার্জ সামসুজ্জামান, কৃষি অফিসার ও কৃষিবিদ নাছির উদ্দিন চৌধুরী, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আলী আহম্মেদ প্রমূখ।

সংশিলষ্ট কর্মকর্তা এ প্রতিনিধিকে জানান- রামগড় উপজেলায় প্রনোদনা হিসেবে প্রতি জন কৃষকদের মাঝে ৫ কেজি আউশ ধানে বীজ, ডিএমপি সার ২০কেজি ও এমওপি সার ১০ কেজি হারে ৪৫০জন কৃষকদের মাঝে বিতরন করা হচ্ছে বলে জানান।

এতে আরো উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারন কর্মকর্তা আলী আহম্মেদ,সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার ফয়েজ আহাম্মদ, স্থানীয় সাংবাদিকসহ প্রণোদনার উপকরণ প্রাপ্ত কৃষক-কৃষাণী বৃন্দ।

এস/আর/শাহিন রেজা।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: