1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে ১ম করোনা আক্রান্ত রোগী শনাক্ত

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৭৬৮ জন পড়েছেন

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে প্রথমবারের মত একজন করোনা আক্রান্ত রোগী (৬৫) শনাক্ত করা হয়েছে বলে রোববার সন্ধ্যায় জেলা সিভিল সার্জন বিষয়টি নিশ্চিত করেছেন । করোনা শনাক্ত ঐ রোগী নারায়নগঞ্জ থেকে জেলার বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের গোপরেখী গ্রামে ভায়রার বাড়িতে এসে অসুস্থ্য হয়ে পড়েন।

বিষয়টি জানাজানি হলে জেলা স্বাস্থ্য বিভাগ গত বৃহস্পতিবার তার নমূনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। গতকাল রবিবার তার পরীক্ষার ফলাফল প্রতিবেদনে করোনা পজেটিভ পাওয়া গেছে।

সিরাজগঞ্জের সিভিল সার্জন জাহিদুল ইসলাম বলেন, করোনার প্রাথমিক উপসর্গ থাকায় জেলায় ৭৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছিল। এর মধ্যে ৩৪ জনের প্রতিবেদন এসেছে। যার সবগুলোই করোনা ভাইরাস নেগেটিভ এসেছে। অন্য ৪০ জনের প্রতিবেদন বাকি ছিল তার মধ্যে গতকাল রোববার সন্ধ্যায় ১৪ জনের প্রতিবেদন পাওয়া গেছে। এদের মধ্যে একজনের করোনা পজেটিভ হয়েছে। বাকি ১৩ জনের ফলাফল নেগেঠিভ এসেছে। করোনা আক্রান্ত ঐ রোগীর বাড়ি জেলার চৌহালী উপজেলায় হলেও তিনি অসুস্থ্য হয়ে জেলার বেলকুচিতে তার ভায়রার বাড়িতে এসে আশ্রয় নিয়েছেন।

ঐ বাড়িটিই এখন প্রশাসনের পক্ষ থেকে লকডাউন ঘোষনা করা হয়েছে। সেখানেই তাকে বর্তমানে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি বর্তমানে স্বাভাবিক আছেন। সোমবার ঐ রোগীর সংস্পর্শে যেনারা এসেছেন তাদেরও নমুনা সংগ্রহ করবার ব্যবস্থা করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: