1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ঠাকুরগাঁয়ে ১৮৭১ টি  অসহায়-দুস্থ কর্মহীন পরিবারের মাঝে ত্রান বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৪৯০ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঃ আজ ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের জেপি স্কুল মাঠে ২২৫টি পরিবারের মাঝে ত্রানের খাবার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

গতকালের খবর পাওয়ার পর তিনি অতি দ্রুত আজই তাদের ঘরে ঘরে খাবার বিতরণ নিশ্চিত করেন।
আজ বেগুনবাড়িতে ২০০টি, গড়েয়া ২৩৫টি,জগন্নাথপুর ৪৩৫টি, রহিমানপুর ২৩৪টি, রায়পুর ২০০টি, জামালপুর ২০০টি, রাজাগাও ২০০টি, ও দেবিপুর গুচ্ছগ্রামে ১০২ টি কর্মহীন পরিবারের মাঝে ত্রান বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাকসুদা আক্তার মাসু, সহকারী কমিশনার ভূমি বহ্নি শিখা আশা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, উপজেলা সমাজসেবা অফিসার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্যামিয়েল মার্ডি।
মোট বিতরণকৃত ত্রান ১৮৭১টি কর্মহীন পরিবার।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার  আব্দুল্লাহ আল মামুন বলেন, আপনাদের ভয়ের কোন কারণ নেই। সরকার আপনাদের পাশে আছে। কেউ না খেয়ে থাকবে না, সংকট কেটে না যাওয়া পর্যন্ত আমাদের সহযোগীতা অব্যাহত থাকবে। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। অপ্রয়োজনীয় বাড়ী থেকে বের হওয়া যাবে না।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: