1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম
ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন ভূল্লীবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন যুবলীগের সভাপতি নুরে আলম পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ভূল্লী থানার ওসি দুলাল উদ্দীন ভূল্লী থানা মাইক ও সাউন্ড সিস্টেম ব্যবসায়ী মালিক সমিতির ইফতার মাহফিল ও আলোচনা সভা মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ভিজিএফের চাল বিতরণ 

ঠাকুরগাঁয়ে ১৮৭১ টি  অসহায়-দুস্থ কর্মহীন পরিবারের মাঝে ত্রান বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৪৯৯ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঃ আজ ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের জেপি স্কুল মাঠে ২২৫টি পরিবারের মাঝে ত্রানের খাবার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

গতকালের খবর পাওয়ার পর তিনি অতি দ্রুত আজই তাদের ঘরে ঘরে খাবার বিতরণ নিশ্চিত করেন।
আজ বেগুনবাড়িতে ২০০টি, গড়েয়া ২৩৫টি,জগন্নাথপুর ৪৩৫টি, রহিমানপুর ২৩৪টি, রায়পুর ২০০টি, জামালপুর ২০০টি, রাজাগাও ২০০টি, ও দেবিপুর গুচ্ছগ্রামে ১০২ টি কর্মহীন পরিবারের মাঝে ত্রান বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাকসুদা আক্তার মাসু, সহকারী কমিশনার ভূমি বহ্নি শিখা আশা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, উপজেলা সমাজসেবা অফিসার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্যামিয়েল মার্ডি।
মোট বিতরণকৃত ত্রান ১৮৭১টি কর্মহীন পরিবার।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার  আব্দুল্লাহ আল মামুন বলেন, আপনাদের ভয়ের কোন কারণ নেই। সরকার আপনাদের পাশে আছে। কেউ না খেয়ে থাকবে না, সংকট কেটে না যাওয়া পর্যন্ত আমাদের সহযোগীতা অব্যাহত থাকবে। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। অপ্রয়োজনীয় বাড়ী থেকে বের হওয়া যাবে না।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: