1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিক্ষক হত্যার প্রতিবাদে নাগরপুরে মানববন্ধন ভারতের পুলিশ কমিশনারের আমন্ত্রণে মাদক বিরোধী সেমিনার ও রেলিতে বাংলাদেশের রসায়নবিদ ডক্টর মোঃ জাফর ইকবাল জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছেন: হাসান ইকবাল নাগরপুরে ৫০ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার বন্ধ হচ্ছে ঠাকুরগাঁও পৌরসভার মধ্যে টোল আদায় ভারতে জেল খেটে বেনাপোল দিয়ে দেশে ফিরেছে ২৫ জন তরুন তরুনী সিলেটে বর্ন্যার্তদের মাঝে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ  ঠাকুরগাঁওয়ে শহীদ জননী জাহানারা ইমামের ২৮তম মৃত্যু বার্ষিকী পালিত ফুলবাড়ীতে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নাগরপুরে নানা কর্মসূচি

বিজেপি চেয়ারম্যান ব্যারিষ্টার আন্দালিভ রহমান পার্থ’র আজ ৪৬ তম জন্মদিন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৩২৯ জন পড়েছেন

 

আবির হোসাইন শাহিন:  বাংলাদেশে তরুন রাজনীতিবিদ বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি’র,চেয়ারম্যান,ভোলা-১ আসনের সাংসদ ব্যারিষ্টার আন্দালিভ রহমান পার্থ’র ৪৬ তম জন্মদিন আজ। ১৯৭৪ সালের ২০ এপ্রিল ঢাকায় নাজিউর রহমান মঞ্জু ও শেখ রেবা রহমানের পরিবারে জন্ম গ্রহন করেন তিনি।

ভোলা জেলা বিজেপি সম্পাদক মোতাছিন বিল্লাহ জানান,তার জন্মদিন উপলক্ষে প্রতিবছর নানা আয়োজনে করে আসছে ভোলা জেলা বিজেপি।
মহামারী কারোনা ভাইরাসে আতস্কিত পুরো বিশ্ব।তাই এই বছর তার জন্মবার্ষিকী উদযাপন করা সম্ভব হচ্ছে না।

বাংলাদেশে নতুন প্রজন্মের যে কজন রাজনীতিবিদ এরইমধ্যে দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন সাবেক ভোলা-১ আসনের এমপি বিজেপি চেযারম্যান আন্দালিভ রহমান পার্থ এদের মধ্যে অন্যতম। কাজ করে যাচ্ছেন নিরলস ভাবে। নতুন প্রজন্মের অনেকেই মনে করেন পার্থ ভবিষ্যতে বাংলাদেশের রাজনীতিতে একটি উল্লেখযোগ্য পরিবর্তন আনতে সক্ষম হবেন। তিনি স্পষ্টভাষী। সমালোচনা করেন নির্দ্বিধায়, যৌক্তিকভাবে। কাউকে ছেড়ে কথা বলেন না তিনি।

বাবা নাজিউর রহমান মঞ্জুর রাজনীতির সূত্র ধরেই রাজনীতিতে অভিষেক আন্দালিভ রহমান পার্থর। তবে অনেকেই মনে করেন, এরই মধ্যে জনপ্রিয়তায় তিনি অতিক্রম করে ফেলেছেন বাবাকেও।পার্থের সবচেয়ে বড় সফলতা তরুণদের দৃষ্টি আকর্ষণ করা। সায়রা রহমান তার স্ত্রী, তাদের দুইটি মেয়ে ও এক পুত্র সন্তান রয়েছে।

আন্দালিভ রহমান পার্থের শিক্ষা জীবন ঢাকায় সেন্ট যোসেফ ও ল্যাবরেটরি স্কুলে পড়ালেখা করেছেন। লন্ডনের লিংকনস ইনথেকে ১৯৯৭ সালে সম্পন্ন করেন বার-অ্যাট-ল। ইংল্যান্ডের উল্লার হ্যাম্পটন ইউনিভার্সিটির ছাত্র ছিলেন তিনি। তিনি লিংকনস ইনের মেম্বার। দেশে ফিরে প্রথমে কাজ করেন প্রখ্যাত আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের সঙ্গে। আন্দালিভ রহমান পার্থ’র জন্মদিনে সকল দলীয় নেতাকর্মীরা শুভেচ্ছা জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা