1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম
ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন ভূল্লীবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন যুবলীগের সভাপতি নুরে আলম পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ভূল্লী থানার ওসি দুলাল উদ্দীন ভূল্লী থানা মাইক ও সাউন্ড সিস্টেম ব্যবসায়ী মালিক সমিতির ইফতার মাহফিল ও আলোচনা সভা মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ভিজিএফের চাল বিতরণ 

বিজেপি চেয়ারম্যান ব্যারিষ্টার আন্দালিভ রহমান পার্থ’র আজ ৪৬ তম জন্মদিন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৫৮৯ জন পড়েছেন

 

আবির হোসাইন শাহিন:  বাংলাদেশে তরুন রাজনীতিবিদ বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি’র,চেয়ারম্যান,ভোলা-১ আসনের সাংসদ ব্যারিষ্টার আন্দালিভ রহমান পার্থ’র ৪৬ তম জন্মদিন আজ। ১৯৭৪ সালের ২০ এপ্রিল ঢাকায় নাজিউর রহমান মঞ্জু ও শেখ রেবা রহমানের পরিবারে জন্ম গ্রহন করেন তিনি।

ভোলা জেলা বিজেপি সম্পাদক মোতাছিন বিল্লাহ জানান,তার জন্মদিন উপলক্ষে প্রতিবছর নানা আয়োজনে করে আসছে ভোলা জেলা বিজেপি।
মহামারী কারোনা ভাইরাসে আতস্কিত পুরো বিশ্ব।তাই এই বছর তার জন্মবার্ষিকী উদযাপন করা সম্ভব হচ্ছে না।

বাংলাদেশে নতুন প্রজন্মের যে কজন রাজনীতিবিদ এরইমধ্যে দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন সাবেক ভোলা-১ আসনের এমপি বিজেপি চেযারম্যান আন্দালিভ রহমান পার্থ এদের মধ্যে অন্যতম। কাজ করে যাচ্ছেন নিরলস ভাবে। নতুন প্রজন্মের অনেকেই মনে করেন পার্থ ভবিষ্যতে বাংলাদেশের রাজনীতিতে একটি উল্লেখযোগ্য পরিবর্তন আনতে সক্ষম হবেন। তিনি স্পষ্টভাষী। সমালোচনা করেন নির্দ্বিধায়, যৌক্তিকভাবে। কাউকে ছেড়ে কথা বলেন না তিনি।

বাবা নাজিউর রহমান মঞ্জুর রাজনীতির সূত্র ধরেই রাজনীতিতে অভিষেক আন্দালিভ রহমান পার্থর। তবে অনেকেই মনে করেন, এরই মধ্যে জনপ্রিয়তায় তিনি অতিক্রম করে ফেলেছেন বাবাকেও।পার্থের সবচেয়ে বড় সফলতা তরুণদের দৃষ্টি আকর্ষণ করা। সায়রা রহমান তার স্ত্রী, তাদের দুইটি মেয়ে ও এক পুত্র সন্তান রয়েছে।

আন্দালিভ রহমান পার্থের শিক্ষা জীবন ঢাকায় সেন্ট যোসেফ ও ল্যাবরেটরি স্কুলে পড়ালেখা করেছেন। লন্ডনের লিংকনস ইনথেকে ১৯৯৭ সালে সম্পন্ন করেন বার-অ্যাট-ল। ইংল্যান্ডের উল্লার হ্যাম্পটন ইউনিভার্সিটির ছাত্র ছিলেন তিনি। তিনি লিংকনস ইনের মেম্বার। দেশে ফিরে প্রথমে কাজ করেন প্রখ্যাত আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের সঙ্গে। আন্দালিভ রহমান পার্থ’র জন্মদিনে সকল দলীয় নেতাকর্মীরা শুভেচ্ছা জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: