1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত

যশোর সীমান্তে ফেনসিডিলসহ শিক্ষক গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৮৬৩ জন পড়েছেন

সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৮২ বোতল ভারতীয় ফেনসিডিলসহ নজরুল ইসলাম (৪৪) নামে বরিশাল সরকারী মডেল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষককে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।এ ঘটনায় একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

সোমবার দুপুরের দিকে সীমান্তবর্তী পোর্ট থানাধীন শিকড়ী বটতলা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নজরুল ইসলাম বরিশাল সরকারী মডেল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক ও বরিশাল সদর উপজেলার মকবুল আহমেদের ছেলে।

বিজিবি সূত্রে জানায়,গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তবর্তী শিকড়ী বটতলা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।এসময় ওই শিক্ষক নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়।পরে তার নিকটে থাকা স্কুল ব্যাগ তল্লাশি করে ৮২ বোতল ফেনসিডিল পাওয়া যায়।একই সাথে একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আটক নজরুল ইসলাম জানান, তারা ৬ জন বরিশাল থেকে মোটরসাইকেলে যোগে বেনাপোলে এসে ফেনসিডিল নিয়ে বরিশাল যাচ্ছিলো। তার ৫ সহযোগীরা এসময় ফেনসিডিল নিয়ে পালিয়ে গেলেও তিনি আটক হন বিজিবির জালে।

তার সহযোগীরা হলো, আইনজীবি আলম রশীদ লিখন (৪২), ডাক্তর মিঠু (৩৫), ব্যাংকার ডোনা (৩৫), ব্যবসায়ী হেলাল উদ্দিন বুলেট (৩৮) ও মনির হোসেন (৪০)। তারা নিয়মিত বেনাপোলে এসে ফেনসিডিল নিয়ে যেত বরিশালে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সেলিম রেজা আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় গ্রেফতারকৃত নজরুল ইসলাম ও তার সহযোগীদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: