1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য কঠোর পরিশ্রম করছেন ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৬৮৮ জন পড়েছেন

প্রতিদিনের সময় প্রতিবেদকঃ

গত কয়দিনে বেড়েই চলেছে  মহামারি করোনা ভাইরাস। প্রতি দিন আক্রান্ত বেড়ে চলছে। এই ভাবে যদি বাড়তে থাকে তাহলে দেশের পরিস্থিতি আরো খারাপ হবে।

তাই এই কথা ভেবে উল্লাপাড়া উপজেলার পূনীমাগাতির ইউনিয়ন পরিষদের শ্রেষ্ঠ চেয়ারম্যান আজ মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে জননেতা জনাব তানভীর ইমাম এমপি মহোদয়ের সহযোগিতায় ঐতিহ্যবাহী গয়হাট্টা ,স্হায়ী হাট হাই স্কুল মাঠে বসানোর ব্যবস্থা করে দিয়াছে।

স্হায়ী হাট বাজারের দোকান গুলো ফাঁকা মাঠে বসিয়ে দিন। একটা দোকান থেকে অন্য দোকান ১০ ফিট দুরত্ব রেখে বসান।দোকানের চার পাশদিয়ে রশি টানিয়ে দেয়। ক্রেতাদের জন্য নিদিষ্ট স্থান দাক কেটে দেয়।

যেনে সামাজিক দুরত্ব বাজাই রাখা বাজার করতে পারে। এই মহান উদ্যোগ জন্য এলাকায় বাশি অনেক খুশি। জনাব আল-আমীন সরকার বলেন, সামাজিক দুরত্ব বাজাই রাখা জন্য এই উদ্যোগ টা নেও।

যেনো সবাই সামাজিক দুরত্ব বাজাই রাখা তাদের নিত্য প্রয়োজনীয় জিনিস কিনতে পারে। তিনি আরো বলেন হাট চলবে সকাল ৯ টা থেকো বিকাল ৪ট পযন্ত। কোন সমস্যা না হয় সেই কারনে গ্রাম পুলিশ নিয়োগ করে এরং সে নিজও মানুষকে সহযোগিতা করছে।
এই ভাবে হাট বসানোর জন্য এলাকা বাসি অনেক খুশি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: