1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

সিরাজগঞ্জে প্রথম করোনা রোগী সনাক্ত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৭৭০ জন পড়েছেন

স্টাফ রিপোর্টারঃ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় রজব আলী (৬৫) নামে এক বৃদ্ধের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। তিনি নারায়নগঞ্জ থেকে করোনার উপসর্গ নিয়ে এসেছিলেন।রজব আলীই জেলায় প্রথম করোনা রোগী হিসেবে সনাক্ত হলেন।

রোববার (১৯ এপ্রিল) রাতে সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষার পর ওই বৃদ্ধ সহ বেশ কয়েকজনের রিপোর্ট আমাদের হাতে এসেপৌঁছেছে। এরমধ্যে বৃদ্ধ রজব আলীর শরীরে করোনা ভাইরাস পজিটিভ। অন্য সবগুলো রিপোর্ট নেগেটিভ এসেছে।

বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ রহমতুল্লাহ জানান, প্রায় ১০দিন আগে ওই বৃদ্ধ করোনার উপসর্গ নিয়ে নারায়নগঞ্জ থেকে নিজ বাড়ী শাহজাদপুর উপজেলার এনায়েতপুরে এসেছিলেন।করোনার লক্ষন থাকায় প্রতিবেশীদের চাপে বাড়ীর লোকজন তাকে তাড়িয়ে দেয়। পরে ওই বৃদ্ধ বেলকুচির গোপরেখী এলাকায় এক আত্মীয়ের বাড়ীতে আশ্রয় নেন।

অসুস্থ্য থাকায় প্রথমে তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলীমেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। কিন্তু তিনিহাসপাতাল থেকে পালিয়ে যান। পরে স্বাস্থ্যবিভাগের মেডিকেল টিম গোপরেখীর ওইবাড়ীতে তাকে কোয়ারেন্টিনে রাখে এবং নমুনাসংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আজ রাজশাহী মেডিকেলের পাঠানো প্রতিবেদনে ওই বৃদ্ধের শরীরে করোনা পজিটিভি এসেছে।

তিনি আরও বলেন, আমরা ঘটনাস্থলে যাচ্ছি।পরিস্থিতি পর্যবেক্ষণ করে ওই বাড়ীসহ আশপাশের এলাকা লকডাউন ঘোষণার সিদ্ধান্ত নেয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: