1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

কাজের মান খারাপ হওয়ায় ব্রীজের কাজ বন্ধ করলো এলাকাবাসি

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৫৩৭ জন পড়েছেন

রাজু আহমেদ, সিংড়া:
নাটোরের সিংড়ায় হিজলী গ্রামের নিম্মমানের কাজের জন্য ব্রীজের কাজ বন্ধ করে দিলো এলাকাবাসি।

জানা যায়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের অধিনে কালভার্ট ও ব্রীজ নির্মান প্রকল্পের ৩৬ ফিট দৈর্ঘ্য প্রায় ৩১ লক্ষ টাকা ব্যয়ে ব্রীজটি নির্মান কাজ শুরু হয়।
মঙ্গলবার দুপুরে নিম্মমানের কাজের অভিযোগে কাজ বন্ধ করে দেয় স্থানীয়রা।

ঠিকাদার সিদ্দিক জানান, কাজে কিছুটা গরমিল হয়েছে, আমি ছিলাম না। পরে শুনে কাজ দেখে আসছি।

স্থানীয় লিখন শেখ ও সাজেদুল ইসলাম জানান, পাথরের সাথে মাটি, ধুলা মিশ্রিত
করে ব্রীজের ছাদ ঢালাই হচ্ছে।
তাছাড়া সিমেন্ট পরিমান কম হচ্ছে। কাজের মান এতো টা খারাপ যে ব্রীজ টেকসই হবে না। সংশ্লিষ্ট দপ্তর ও ঠিকাদারের গাফিলাতি রয়েছে। যার কারনে লোকজন কাজ বন্ধ করে দিয়েছে।

ইটালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বেলাল হোসেন জানান, কাজের মান খারাপ হয়েছে। আমি বিষয়টি শুনে ঘটনাস্থল এসে তাঁর প্রমান পেয়েছি ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের সহকারী প্রকৌশলী কাজী মুসা বলেন, কাজ পরিদর্শন করা হয়েছে, কিছুটা কাজ খারাপ হয়েছে মশলায় গরমিল আছে, আমরা সমাধানের চেষ্টা করছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা