1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন

খোকশাড়ীতে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা আহত : মামলা দায়ের

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৪১৯ জন পড়েছেন

স্টাফরিপোর্টারঃসিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের অতর্কিত হামলায় বৃদ্ধা মোসলেমা বেগম নামের এক ক্যান্সার রোগী গুরুত্বর ভাবে আহত হয়েছে। আহত মোসলেমার অবস্থা আশংকাজনক। হামলার ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের পাঁচিল গ্রামে।

জানাগেছে,সদর উপজেলার পাঁচিল গ্রামের মৃত্যু পিয়ার আলী মাস্টারের বসতবাড়ীর পুর্বপাশের কোঁলঘেঁষে একই গ্রামের নফের আলীর ছেলে জালাল উদ্দিন গত ৩ দিন ধরে গভীর করে মাটি কাঁটতে থাকে। এতে ওই বসতবাড়ীটি অত্যন্ত ঝুঁকিপুর্ণ অবস্থার মধ্যে পড়ে। ফলে যে কোন সময় ওই বসতবাড়ীটির পুর্বাংশ ধ্বসে পরতে পারে মর্মে এমন আশংকা উপলব্দি করতে পেরে ওই বসতবাড়ীটি ঝুঁকির হাত থেকে রক্ষা করার জন্য মৃত্যু পিয়ার আলী মাষ্টারের বৃদ্ধা স্ত্রী এবং ক্যান্সার রোগি মোসলেমা বেগম দুরত্ব বজার রেখে মাটি কাটার জন্য প্রতিপক্ষ জালাল উদ্দিনকে অনুরোধ করে।

কিন্তু জালাল উদ্দিন তার অনুরোধ আমলে না নিয়ে গতকাল মঙ্গলবার ওই জায়গা থেকে শ্রমিক দিয়ে পুনরায় মাটি কাটা শুরু করে। এরই একপর্যায়ে সকাল সাড়ে ৯টার দিকে বৃদ্ধা মোসলেমা বেগম বাঁধা দেয়। এতে প্রতিপক্ষ জালাল উদ্দিন ক্ষিপ্ত হয়ে ওঠে এবং তার লোকজন নিয়ে সুপরিকল্পিত ভাবে বৃদ্ধা মোসলেমার উপর অতর্কিত হামলা চালায়। এসময় হামলাকারী জালাল,মজিবর,জাহিদুল,কোমেলা,রেশমা ও কোরিমনের এলোপাতাড়ি মারপিট ও কিলঘুঁষিতে বৃদ্ধা মোসলেমা গুরুত্বর ভাবে আহত হয়েছে।

এদিকে বৃদ্ধা মোসলেমার আত্নচিৎকার শুনে তার ছেলে লিটন ও পুত্রবধু হোসনেআরা এগিয়ে গেলে তাদের উপরও তারা হামলা চালায়।

এঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

এস/আর/শাহিন রেজা। 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *