1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন

ফ্রি সবজি বাজার নিয়ে অসহায় মানুষের পাশে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৩৫১ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:বর্তমান করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে গরীব অসহায় কর্মহীন মানুষগুলো চরম খাদ্য সংকটে রয়েছে।লকডাউন হয়েছে জেলা,উপজেলা,ও গ্রাম অঞ্চল গুলো। দিনমজুর খেটে খাওয়া মানুষগুলো পাশে ফ্রি সবজি বাজার নিয়ে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুর দুইটার পর প্রায় তিন ঘন্টা এই ব্যতিক্রমী ফ্রি সবজি বাজার ঠাকুরগাঁও পৌর এলাকার বসিরপাড়া,সরকারপাড়া, গোয়ালপাড়া, হাজীপাড়া, ইসলাম বাগ ও তেলিপড়ায় এই কার্যক্রম চালানো হয়।

এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক বলেন— ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের পক্ষ থেকে এর আগেও ১ম ধাপে মার্স্ক,সাবান,লিফলেট ও ২য় ধাপে চাল,ডাল,আলু,তেল বিতরণ করি,
এবার ৩য় ধাপে ফ্রি সবজি বাজারে মোট ১৮৪৪কেজি বেগুন, টমেটো, লাউ, তিতকরলা, মিষ্টি কুমড়া,পুঁইশাক,ডাটা শাক, মরিচ সহ নানা ধরনের সবজি মিনি ট্রাকে করে গরিব অসহায় মানুষগুলোর মাঝে বিতরণ করি।আমরা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি সম্পন্ন করেছি,পাশাপাশি মানুষকে সচেতন করার লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সবুজ বলেন,সারা দেশে করোনা দুর্যোগ মোকাবেলায় ছাত্রলীগের এই কার্যক্রম অব্যাহত থাকবে।আমাদের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা