1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনাম
শিল্পী সমিতির আগামী দুই বছ‌রের জন‌্য সভাপতি ও সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন হাসান ইকবাল বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানি শাখার উদ্যোগে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে অস্ত্র মামলায় ১জনের যাবজ্জীবন কারাদন্ড নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি ও অপরজনের যাবজ্জীবন কারাদণ্ড ইতালী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহেরের মায়ের মৃত্যুতে হাসান ইকবালের শোক ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন গুলো কোনভাবেই বন্ধ করতে পারবে না: হাসান ইকবাল নাগরপুরে মাস্ক না পরায় ৯ মামলায় ৭ হাজার ৬শত টাকা জরিমানা নাগরপুরে ৪ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১ নাগরপুরে শিশু-কিশোরীদের মাঝে কম্বল বিতরণ নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ

সিরাজগঞ্জ বাজার স্টেশনে পরে আছে হাসপাতালের কোয়ারেন্টাইনে থাকা বৃদ্ধ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৩৫২ জন পড়েছেন

সোহাগ লুৎফুল কবিরঃ
সিরাজগঞ্জ বাজার স্টেশন রেলওয়ে প্লাটফর্মের জনসমাগমের মধ্যে পরে আছে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে কোয়ারেন্টাইনে থাকা করোনা উপসর্গ নিয়ে সিলেটের সেই অসুস্থ বৃদ্ধ।

মঙ্গলবার (২১ এপ্রিল) সকালে সাংবাদিক আব্দুস সামাদ সায়েম ও সাংবাদিক সোহাগ লুৎফুল কবির তাকে দেখে জেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষকে খবর দেন।

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ঢাকা-রাজশাহী মহাসড়কের নলকার মোড়ে দেখতে পেয়ে বৃহস্পতিবার বিকেলে তাকে উদ্ধার করে কামারখন্দ থানা পুলিশ। শ্রমিক খুঁজতে সিলেট থেকে সদর উপজেলার শিয়ালকোলে এসে মোবাইল ও টাকা পয়সা হারিয়ে ফেলেন বৃদ্ধটি। পরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রাস্তায় দাঁড়িয়ে কাঁদতে থাকেন তিনি। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার পুলিশ তাকে ভর্তি করে। করোনা সন্দেহে শনিবার তার নমুনা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রোববার জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ড থেকে তিনি পালিয়ে যান। এর মধ্যে সেই বৃদ্ধ দুুুইবার আত্মহত্যার চেষ্টাও করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের এক কতৃপক্ষ জানান, করোনার নমুনা ছাড়াই দ্বায়ভার এড়াতে তাকে হাসপাতাল থেকে ছাড় পত্রও দেওয়া হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুল ইসলাম বলেন, বৃদ্ধটি মানসিক রোগী বলে শুনেছি। যদি করোনা আইসোলেশন ওয়ার্ড থেকে তিনি পালিয়ে গিয়ে থাকেন, তাহলে হাসপাতাল কর্তৃপক্ষের অবশ্যই থানায় জিডি করা উচিৎ ছিল।

সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম দুপুরে বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ বৃদ্ধকে উদ্ধার করতে গিয়েছিল। কিন্তু, তিনি আসতে রাজি হননি। বিষয়টি নিয়ে উপজেলা ও জেলা প্রশাসনও উদ্বিগ্ন। তারাও তাকে উদ্ধারের চেষ্টা করছেন।

দুপুর ২টার সময় এ রির্পোট লেখা পর্যন্ত ওই বৃদ্ধকে উদ্ধার করা হয়নি।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা