1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

সিরাজগঞ্জ বাজার স্টেশনে পরে আছে হাসপাতালের কোয়ারেন্টাইনে থাকা বৃদ্ধ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৭১৪ জন পড়েছেন

সোহাগ লুৎফুল কবিরঃ
সিরাজগঞ্জ বাজার স্টেশন রেলওয়ে প্লাটফর্মের জনসমাগমের মধ্যে পরে আছে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে কোয়ারেন্টাইনে থাকা করোনা উপসর্গ নিয়ে সিলেটের সেই অসুস্থ বৃদ্ধ।

মঙ্গলবার (২১ এপ্রিল) সকালে সাংবাদিক আব্দুস সামাদ সায়েম ও সাংবাদিক সোহাগ লুৎফুল কবির তাকে দেখে জেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষকে খবর দেন।

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ঢাকা-রাজশাহী মহাসড়কের নলকার মোড়ে দেখতে পেয়ে বৃহস্পতিবার বিকেলে তাকে উদ্ধার করে কামারখন্দ থানা পুলিশ। শ্রমিক খুঁজতে সিলেট থেকে সদর উপজেলার শিয়ালকোলে এসে মোবাইল ও টাকা পয়সা হারিয়ে ফেলেন বৃদ্ধটি। পরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রাস্তায় দাঁড়িয়ে কাঁদতে থাকেন তিনি। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার পুলিশ তাকে ভর্তি করে। করোনা সন্দেহে শনিবার তার নমুনা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রোববার জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ড থেকে তিনি পালিয়ে যান। এর মধ্যে সেই বৃদ্ধ দুুুইবার আত্মহত্যার চেষ্টাও করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের এক কতৃপক্ষ জানান, করোনার নমুনা ছাড়াই দ্বায়ভার এড়াতে তাকে হাসপাতাল থেকে ছাড় পত্রও দেওয়া হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুল ইসলাম বলেন, বৃদ্ধটি মানসিক রোগী বলে শুনেছি। যদি করোনা আইসোলেশন ওয়ার্ড থেকে তিনি পালিয়ে গিয়ে থাকেন, তাহলে হাসপাতাল কর্তৃপক্ষের অবশ্যই থানায় জিডি করা উচিৎ ছিল।

সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম দুপুরে বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ বৃদ্ধকে উদ্ধার করতে গিয়েছিল। কিন্তু, তিনি আসতে রাজি হননি। বিষয়টি নিয়ে উপজেলা ও জেলা প্রশাসনও উদ্বিগ্ন। তারাও তাকে উদ্ধারের চেষ্টা করছেন।

দুপুর ২টার সময় এ রির্পোট লেখা পর্যন্ত ওই বৃদ্ধকে উদ্ধার করা হয়নি।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: