1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

চ্যানেল এস এর নিউজ দেখে বারহাট্টা ফাউন্ডেশনে আর্থিক সাহায্য প্রদান করলেন প্রবাসী গোলাম মোস্তফা

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৮২৭ জন পড়েছেন

মামুন কৌশিক নেত্রকোণা জেলা প্রতিনিধি :

বর্তমান করোনা পরিস্থিতিতে কর্মহীন মানুষদের জীবন খুব কষ্টে যাচ্ছে। তারা না পারছেন লক ডাউন মানতে না পারছেন ঘরে থাকতে। এমন অবস্থায় সরকারি সাহায্যের পাশাপাশি খেটে খাওয়া দিনমজুর পরিবারকে সহায়তার জন্য গত ১৬ এপ্রিল “বারহাট্টা ফাউন্ডেশন” নামে একটি সামাজিক সংগঠন গড়ে তুলেছেন বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ মাইনুল হক কাশেম। তারই পরিপ্রেক্ষিতে প্রথম দফায় তিনি নিজ অর্থায়নে ৩০০ (তিন শত) পরিবারের মাঝে স্বেচ্ছাসেবকের মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ করেন। ত্রাণ সামগ্রী বিতরণের সেই নিউজটি প্রচার হয়েছিল চ্যানেল এস এ। সেই নিউজটি দেখে এবার বারহাট্টা উপজেলার অভুক্ত মানুষদের সাহয্যে এগিয়ে আসলেন মালয়েশিয়া প্রবাসী কোর্ট রোড নিবাসী গোলাম মোস্তফা। তিনি চ্যানেল এস এর বারহাট্টা উপজেলা প্রতিনিধি কে ধন্যবাদ জানিয়ে এই মহামারীতে সবাইকে এগিয়ে আসা এবং সকল সাংবাদিকদের এমন মানবিক নিউজ করার আহ্বান করেন। আজকে চ্যানেল এস এর বারহাট্টা উপজেলা প্রতিনিধির পক্ষ থেকে বারহাট্টা উপজেলা চেয়ারম্যান ও বারহাট্টা ফাউন্ডেশনের আহবায়ক মাইনুল হক কাসেমের কাছে প্রবাসীর নগদ ২০০০ হাজার টাকা তুলে দেওয়া হয়।

বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাশেম বলেন যে, আমি আমার উপজেলার মানুষদের সরকারী সাহায্যের পাশাপাশি ব্যাক্তিগতভাবে সাহায্য করতে চাই মূলত এজন্যই এই ফাউন্ডেশনটি তৈরি করেছি। তাই প্রবাসী সহ আপনারা সবাই অভুক্তদের মুখে খাবার তুলে দেওয়ার জন্য এগিয়ে আসুন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: