1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম
মহান বিজয় দিবস ও মুজিব বর্ষ উপলক্ষে ‘গ্লোবাল লিডারশিপ পিস অ্যাওয়ার্ড ২০২১’ পেলেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের সংসদ সদস্যের পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পন জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে হাসান ইকবালের গভীর শোক প্রকাশ নড়াইলের ভবানীপুর গ্রামে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ, ৩জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১

চ্যানেল এস এর নিউজ দেখে বারহাট্টা ফাউন্ডেশনে আর্থিক সাহায্য প্রদান করলেন প্রবাসী গোলাম মোস্তফা

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৪০৫ জন পড়েছেন

মামুন কৌশিক নেত্রকোণা জেলা প্রতিনিধি :

বর্তমান করোনা পরিস্থিতিতে কর্মহীন মানুষদের জীবন খুব কষ্টে যাচ্ছে। তারা না পারছেন লক ডাউন মানতে না পারছেন ঘরে থাকতে। এমন অবস্থায় সরকারি সাহায্যের পাশাপাশি খেটে খাওয়া দিনমজুর পরিবারকে সহায়তার জন্য গত ১৬ এপ্রিল “বারহাট্টা ফাউন্ডেশন” নামে একটি সামাজিক সংগঠন গড়ে তুলেছেন বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ মাইনুল হক কাশেম। তারই পরিপ্রেক্ষিতে প্রথম দফায় তিনি নিজ অর্থায়নে ৩০০ (তিন শত) পরিবারের মাঝে স্বেচ্ছাসেবকের মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ করেন। ত্রাণ সামগ্রী বিতরণের সেই নিউজটি প্রচার হয়েছিল চ্যানেল এস এ। সেই নিউজটি দেখে এবার বারহাট্টা উপজেলার অভুক্ত মানুষদের সাহয্যে এগিয়ে আসলেন মালয়েশিয়া প্রবাসী কোর্ট রোড নিবাসী গোলাম মোস্তফা। তিনি চ্যানেল এস এর বারহাট্টা উপজেলা প্রতিনিধি কে ধন্যবাদ জানিয়ে এই মহামারীতে সবাইকে এগিয়ে আসা এবং সকল সাংবাদিকদের এমন মানবিক নিউজ করার আহ্বান করেন। আজকে চ্যানেল এস এর বারহাট্টা উপজেলা প্রতিনিধির পক্ষ থেকে বারহাট্টা উপজেলা চেয়ারম্যান ও বারহাট্টা ফাউন্ডেশনের আহবায়ক মাইনুল হক কাসেমের কাছে প্রবাসীর নগদ ২০০০ হাজার টাকা তুলে দেওয়া হয়।

বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাশেম বলেন যে, আমি আমার উপজেলার মানুষদের সরকারী সাহায্যের পাশাপাশি ব্যাক্তিগতভাবে সাহায্য করতে চাই মূলত এজন্যই এই ফাউন্ডেশনটি তৈরি করেছি। তাই প্রবাসী সহ আপনারা সবাই অভুক্তদের মুখে খাবার তুলে দেওয়ার জন্য এগিয়ে আসুন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা