1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

প্রধানমন্ত্রী’র ত্রাণ ও কল্যাণ তহবিলে ইবি’র ১৫ লক্ষ টাকা প্রদান

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৫৬০ জন পড়েছেন

ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্তৃপক্ষ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস(কোভিড-১৯) মোকাবেলার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে ১৫ লক্ষ টাকা প্রদান করবার জন্য বিশ্ববিদ্যালয়ের ১৯৫তম ফাইন্যান্স কমিটির (জরুরী) সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।

বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স কমিটির সভাপতি ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো.সেলিম তোহা’র সভাপতিত্বে অনুষ্ঠিত ১৯৫ তম ফাইন্যান্স কমিটির (জরুরী) সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স কমিটির উপদেষ্টা উপাচার্য অধ্যাপক ড. মো.হারুন-উর-রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান ও ফাইন্যান্স কমিটির সদস্য ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. অরবিন্দ সাহা, বাঁশগ্রাম কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ মছলেহ উদ্দিন ও বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের পরিচালক(ভারঃ) মোঃ ছিদ্দিক উল্যাহ।

উলে­খ্য যে বিষয়টি পরবর্তী সিন্ডিকেট সভায় অনুমোদিত হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: