1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী’র ত্রাণ ও কল্যাণ তহবিলে ইবি’র ১৫ লক্ষ টাকা প্রদান

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৩৫৮ জন পড়েছেন

ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্তৃপক্ষ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস(কোভিড-১৯) মোকাবেলার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে ১৫ লক্ষ টাকা প্রদান করবার জন্য বিশ্ববিদ্যালয়ের ১৯৫তম ফাইন্যান্স কমিটির (জরুরী) সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।

বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স কমিটির সভাপতি ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো.সেলিম তোহা’র সভাপতিত্বে অনুষ্ঠিত ১৯৫ তম ফাইন্যান্স কমিটির (জরুরী) সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স কমিটির উপদেষ্টা উপাচার্য অধ্যাপক ড. মো.হারুন-উর-রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান ও ফাইন্যান্স কমিটির সদস্য ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. অরবিন্দ সাহা, বাঁশগ্রাম কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ মছলেহ উদ্দিন ও বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের পরিচালক(ভারঃ) মোঃ ছিদ্দিক উল্যাহ।

উলে­খ্য যে বিষয়টি পরবর্তী সিন্ডিকেট সভায় অনুমোদিত হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা