1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

যশোরে স্বাস্থ্যকর্মীসহ ৪জন করোনায় আক্রান্ত

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৭০১ জন পড়েছেন

যশোর প্রতিনিধিঃযশোরে স্বাস্থ্যকর্মীসহ ৪জন করোনায় আক্রান্ত হয়েছেন। বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৩ জনের করোনা শনাক্ত করা হয়েছে। একই সময়ে ল্যাবটিতে ৬৮ নমুনা পরীক্ষা করা হয়েছে।

বুধবার যবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন ও যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহিন এ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডা. শেখ আবু শাহিন জানান,গত ২৪ ঘণ্টায় ৬৮ জনের নমুনা পরীক্ষা করা হলে ১৩ জনের করোনা পজিটিভ আসে।আক্রান্তদের মধ্যে যশোরে চারজন,নড়াইলে চার চিকিৎসকসহ পাঁচজন, কুষ্টিয়ায় দুইজন,মেহেরপুরে একজন এবং মাগুরায় একজনসহ মোট ১৩ জনের করোনা পজিটিভ আসে। যশোরের চারজনের মধ্যে (চৌগাছা-দুইজন, চুড়ামনকাঠি-একজন,শার্শা- একজন বলে জানা গেছে।

শার্শার কামাড় বাড়ি মোড় সংলগ্ন এলাকার বাসিন্দা নিয়তি বড়ালের রক্তে করোনা পজিটিভ পাওয়া গেছে। বিগত কিছুদিন ধরে করোনা উপসর্গ নিয়ে ভুগছিলেন।তিনি শার্শা উপজেলার লক্ষনপুর উপস্বাস্থ্য কেন্দ্রে দায়িত্বে ছিলেন।এনিয়ে শার্শায় জনমনে আতংক বিরাজ করছে।

এরআগে গত ১৭ এপ্রিল থেকে এ ল্যাবে পরীক্ষা শুরু হলেও এ পর্যন্ত কোনো করোনা রোগী শনাক্ত হয়নি।আজ বুধবার একদিনেই ১৩ করোনা রোগী শনাক্ত হলো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: