1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

কর্মহীন ও দুস্থদের পাশে ঠাকুরগাঁও জেলা পরিবেশক সমিতি

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৫৫৯ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঃ

দেশে নভেল করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে তাদের পাশে দাড়িয়েছে ঠাকুরগাঁও জলো পরিবেশক সমিতি। সংগঠনটির নিজস্ব অর্থায়নে ও উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও রোড বাজারে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এ সময় ঠাকুরগাঁও রোড সহ পাশ্ববর্তী এলাকার বিভিন্ন পেশার কর্মহীন, প্রতিবন্ধী ও দুস্থ প্রায় ৫০ জন নারী এবং পুরুষের মাঝে চাল ডাল, তেল, লবন, আলু ও বিস্কুট সহ ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ঠাকুরগাঁও জেলা পরিবেশক সমিতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা শাহ মো: অ্যাপোলো বলেন, বিশ্বব্যপী মহামারিতে পরিণত হওয়া নভেল করোনা ভাইরাসে আক্রান্ত আজ ঠাকুরগাঁও জেলা সহ সারা বাংলাদেশ। এই মহামারি করোনা প্রতিরোধের জন্য সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছে সরকার। তাই কর্মহীন হয়ে পড়েছে শ্রমজীবি মানুষেরা। এর প্রভাব সব চেয়ে বেশি পড়েছে নিম্ন আয়ের মানুষদের উপর। মধ্য বিত্ত ও নিম্ন মধ্যবিত্ত মানুষরাও আজ অসহায় হয়ে পড়েছে। এসব মানুষদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে সরকার। সেই সাথে এগিয়ে এসেছে দেশের বিভিন্ন, সংগঠন ও হৃদয়বান ব্যক্তিরাও। এরই অংশ হিসেবে প্রধান মন্ত্রীর শেখ হাসিনার আহ্বানে ঠাকুরগাঁও জেলা পরিবেশক সমিতি এসব কর্মহীন অসহায় দুস্থ মানুষদের পাশে থাকার চেষ্টা করেছে। এ সময় সংগঠনের মুখপাত্ররা দেশের এই দুর্যোগকালীন সময়ে ভেদাভেদ ভুলে যে যার জায়গা থেকে এসব দুস্থ মানুষদের পাশে দাড়ানোর আহ্বান করেন।

খাদ্য সামগ্রী প্রাপ্তরা বলেন, আমাদের দেশের দু:সময়ে যারা দেশের মানুষদের পাশে দাড়াচ্ছে, সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে তাদের তুলনা হয়না। সমাজের গরীব কর্মহীন মানুষদের পাশে এমন করে হৃদবান ব্যক্তিরা ও সংগঠনগুলো এগিয়ে আসলে দেশে কেউ অনাহারে থাকবেনা।

উক্ত খাদ্র সামগ্রী বিতরণের উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা পরিবেশক সমিতির সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাপোলো নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো, সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হামিদ, আইকর আইনজীবী সমিতির সহ-সাধারন সম্পাদক অ্যাড.মহসিন আলী ভুঁইয়া সহ অন্যান্যরা।

এর আগে এই দিন সকালে ঠাকুরগাঁও জেলা পরিবেশক সমিতির উদ্যোগে শহরের মহিলা কলেজ ও পার্শ্ববর্তী এলাকার আরও ২৫০ জন কর্মহীন ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও ঠাকুরগাঁও জলো পরিবেশক সমিতির সভাপতি নাজমুল হুদা শাহ্ মো: অ্যাপোলো। এই দিন সংগঠনটির উদ্যোগে মোট ৩০০ জন্য কর্মহীন ও ‍দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা