1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

কর্মহীন ও দুস্থদের পাশে ঠাকুরগাঁও জেলা পরিবেশক সমিতি

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৮১৭ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঃ

দেশে নভেল করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে তাদের পাশে দাড়িয়েছে ঠাকুরগাঁও জলো পরিবেশক সমিতি। সংগঠনটির নিজস্ব অর্থায়নে ও উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও রোড বাজারে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এ সময় ঠাকুরগাঁও রোড সহ পাশ্ববর্তী এলাকার বিভিন্ন পেশার কর্মহীন, প্রতিবন্ধী ও দুস্থ প্রায় ৫০ জন নারী এবং পুরুষের মাঝে চাল ডাল, তেল, লবন, আলু ও বিস্কুট সহ ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ঠাকুরগাঁও জেলা পরিবেশক সমিতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা শাহ মো: অ্যাপোলো বলেন, বিশ্বব্যপী মহামারিতে পরিণত হওয়া নভেল করোনা ভাইরাসে আক্রান্ত আজ ঠাকুরগাঁও জেলা সহ সারা বাংলাদেশ। এই মহামারি করোনা প্রতিরোধের জন্য সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছে সরকার। তাই কর্মহীন হয়ে পড়েছে শ্রমজীবি মানুষেরা। এর প্রভাব সব চেয়ে বেশি পড়েছে নিম্ন আয়ের মানুষদের উপর। মধ্য বিত্ত ও নিম্ন মধ্যবিত্ত মানুষরাও আজ অসহায় হয়ে পড়েছে। এসব মানুষদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে সরকার। সেই সাথে এগিয়ে এসেছে দেশের বিভিন্ন, সংগঠন ও হৃদয়বান ব্যক্তিরাও। এরই অংশ হিসেবে প্রধান মন্ত্রীর শেখ হাসিনার আহ্বানে ঠাকুরগাঁও জেলা পরিবেশক সমিতি এসব কর্মহীন অসহায় দুস্থ মানুষদের পাশে থাকার চেষ্টা করেছে। এ সময় সংগঠনের মুখপাত্ররা দেশের এই দুর্যোগকালীন সময়ে ভেদাভেদ ভুলে যে যার জায়গা থেকে এসব দুস্থ মানুষদের পাশে দাড়ানোর আহ্বান করেন।

খাদ্য সামগ্রী প্রাপ্তরা বলেন, আমাদের দেশের দু:সময়ে যারা দেশের মানুষদের পাশে দাড়াচ্ছে, সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে তাদের তুলনা হয়না। সমাজের গরীব কর্মহীন মানুষদের পাশে এমন করে হৃদবান ব্যক্তিরা ও সংগঠনগুলো এগিয়ে আসলে দেশে কেউ অনাহারে থাকবেনা।

উক্ত খাদ্র সামগ্রী বিতরণের উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা পরিবেশক সমিতির সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাপোলো নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো, সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হামিদ, আইকর আইনজীবী সমিতির সহ-সাধারন সম্পাদক অ্যাড.মহসিন আলী ভুঁইয়া সহ অন্যান্যরা।

এর আগে এই দিন সকালে ঠাকুরগাঁও জেলা পরিবেশক সমিতির উদ্যোগে শহরের মহিলা কলেজ ও পার্শ্ববর্তী এলাকার আরও ২৫০ জন কর্মহীন ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও ঠাকুরগাঁও জলো পরিবেশক সমিতির সভাপতি নাজমুল হুদা শাহ্ মো: অ্যাপোলো। এই দিন সংগঠনটির উদ্যোগে মোট ৩০০ জন্য কর্মহীন ও ‍দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: