1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

যশোরে করোনায় আক্রান্ত দুইজনের বাড়িতে কাঁচাবাজার পৌছে দিলেন ওসি রিফাত খাঁন রাজিব

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৬৩৬ জন পড়েছেন

সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ যশোর জেলা পুলিশের সুযোগ্য পুলিশ সুপার আশরাফ হোসেন (পিপিএম) এর নির্দেশনায় চৌগাছায় করোনায় আক্রান্ত দুইজনের বাড়িতে কাঁচাবাজারসহ খাদ্য সামগ্রী পৌছে দিলেন চৌগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খাঁন রাজিব।

বুধবার রাত ৮টার দিকে আক্রান্ত দুইজনের বাড়িতে খোঁজ খবর নিয়ে জানতে পারেন তাদের বাসায় ডেটল, সেভলন ও কাঁচাবাজার সহ নিত্যপণ্য খাদ্য সামগ্রী নেই।তিনি সব কিনে দেওয়ার আশ্বাস দেন।পৌর এলাকা লকডাউন বাজারের দোকান পাট বন্ধ ভেবে পাচ্ছিলেন না কি করবেন।

এমতাবস্থায় বাজারের ইলেকট্রনিকস ব্যবসায়ী হাসিবকে ফোন দিলে তিনি আসেন এবং বলেন কাঁচাবাজারের একজন ব্যবসায়ী তার পরিচিত তাকে ফোন দিয়ে ডেকে আনেন।পরে দোকান খুলিয়ে কিছু কাঁচাবাজার করে তার বাড়িতে দিয়ে আসেন।এতে বাড়ির লোকজন খুব খুশি হন। এই সহানুভূতির জন্য চৌগাছা বাসী (ওসি)রিফাত খাঁন রাজিবকে সাধুবাদ জানান।

চৌগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) রিফাত খাঁন রাজিব বলেন,মানুষ মানু‌ষের জন্য। জিবন জিবনের জন্য। করোনা আক্রান্ত হওয়ায় সে তো কোন অপরাধী না। কালকে আমিও আক্রান্ত হতে পারি।সবাই তাদের প্রতি সহানুভূতিশীল মানবিক আচরণ কাম্য।লকডাউনের মধ্যে কেহ যেন খাবার এর কষ্ট না পায় তার খেয়াল করা প্রত্যেক প্রতিবেশীর কর্তব্য।
অনেক আত্মীয় স্বজনরা করোনা আক্রান্ত কারও সংবাদ শুনে কাছে আসেনা ঘৃণা করে এড়িয়ে চলে। আমরা পুলিশ জনগনের বিপদে যতই ঝুঁকি থাকুক আমরা পাশে আছি থাকবো ইনশাআল্লাহ্।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: