1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনাম

সিরাজগঞ্জে পুলিশের অভিযানে সরকারি উদ্ধারকৃত চাল কর্মহীনদের মাঝে বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৬৭২ জন পড়েছেন

সোহাগ লুৎফুল কবির, সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জ জেলায় সম্প্রতি কয়েকটি অভিযানে উদ্ধারকৃত চাল কারোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া অসহায় জনগনের জন্য পুলিশের মাধ্যমে মানবিক সহায়তা প্রদানের উদ্যোগ নেয়া হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) সিরাজগঞ্জ পুলিশ লাইনে জেলা পুলিশ সুপার হাসিবুল আলম এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানান, সম্প্রতি জেলা পুলিশের অভিযানে সরকারি ১০টাকা কেজির ফেয়ার প্রাইজ, ভিজিডি ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের প্রায় ১০০০ হাজার কেজি চাল উদ্ধার করা হয়েছে। এসব চাল জনপ্রতিনিধি ও ডিলাররা কালোবাজারে বিক্রি এবং আত্বসাতের উদ্যোগ নিয়েছিল।

পুলিশ সুপার আরও বলেন, চালগুলো উদ্ধারের পর এসব ঘটনায় মামলাও হয়েছে। পরে আদালতের অনুমোদনক্রমে উদ্ধারকৃত চালগুলো পুলিশের মাধ্যমে সংশ্লিষ্ট থানা গুলোতে কারোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া এবং অসহায় মানুষের জন্য বিতরণের জন্য উদ্যোগ নেয়া হয়েছে।

এরই অংশ হিসাবে প্রথম পর্যায়ে ৬০০০ হাজার কেজি চাল সিরাজগঞ্জ সদর, উল্লাপাড়া, রায়গঞ্জ, সলঙ্গা ও বেলকুচি থানা পুলিশের মাধ্যমে ৬ শত মানুষের মাঝে বিতরণ করা হবে।

প্রেস ব্রিফিং তিনি আরো জানান, প্রতি প্যাকেটে ১০ কেজি উদ্ধার হওয়া চালের সাথে পুলিশের পক্ষ থেকে ২ কেজি আলু ও ১ কেজি ডাল সহায়তা দেয়া হচ্ছে। পুলিশ সদস্যদের করা তালিকা অনুযায়ী মানবিক এ সহায়তা প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেয়া হবে। পরে উল্লেখিত থানাগুলোতে সহায়তার প্যাকেটগুলো হস্তান্তর করা হয়।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: