1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
সোমবার, ২১ জুন ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে ২৯বিজিবির সহযোগিতায় শ্রমিকদের মাঝে ত্রান বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ১০২ জন পড়েছেন

মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বিজিবির সহযোগিতায় মটর শ্রমিক ইউনিয়ন ফুলবাড়ী শাখার সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মহসীন আলী সরকারের সার্বিক ত¦ত্তাবধায়নে ৫ শতাধীক শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সামাজিক দুরত্ব বজায় রাখতে লকডাউন হওয়ায়, খেটে খাওয়া মানুষ গুলো কর্মহিন হয়ে পড়েছে। তাই ফুলবাড়ী ২৯বিজিবির অধিনায়ক লে.কর্ণেল শরীফউল্লাহ্ আবেদ (এসজিপি) কর্মহিন এই শ্রমিকদের খাদ্য সহায়তা দিতে সহযোগিতার হাত বাড়িয়েছেন।
ফুলবাড়ী ২৯বিজিবির অধিনায়ক লে. কর্ণেল শরীফউল্লাহ্ আবেদ (এসজিপি) এর সহযোগিতায় বড়পুকুরিয়া কয়লা খনির কর্মহিন ২৭৫জন শ্রমিকসহ মটরবাস পরিবহন শ্রমিক ইউনিয়ন ফুলবাড়ী শাখার ২১৫জন শ্রমিকদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন ফুলবাড়ী শাখার সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মহসীন আলী সরকারের ত¦ত্তাবধায়নে তার নিজ কার্যালয় পৌর এলাকার কাটাবাড়ী গ্রামে শুক্রবার সকালে তিনি শ্রমিকদের হতে এই খাদ্য সামগ্রী তুলেদেন।
এছাড়া শ্রমিক ইউনিয়ন সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মহসীন আলী সরকার দেশের এই সংঙ্কটময় সময়ে তার ব্যাক্তিগত উদ্যোগেও এলাকার ৩শতাধীক হতদরিদ্র খেটে খাওয়া কর্মহিন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এ বিষয়ে ফুলবাড়ী মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মহসীন আলী সরকার বলেন, দেশের এই সংঙ্কটময় সময়ে ফুলবাড়ী ২৯ বিজিবি খাদ্য সহায়তা দিয়ে শ্রমিকদের যে সহযোগিতা করেছেন সেজন্য তিনি শ্রমিকদের পক্ষ থেকে কৃতঙ্গতা প্রকাশ করেন।
তিনি বলেন যেহেতু দেশে এখন মহামারি চলছে,নিজে ও পরিবার পরিজনকে সুরক্ষায় রাখতে বাড়ীর বাইরে ঘোরা ফেরা না করে, নিজনিজ বাড়ীতে থাকুন এবং নিজে ও পরিবার পরিজনকে সুরক্ষায় রাখুন। তিনি বলেন সুখে দুখে সবসময় শ্রমিকদের পাশে আছেন,থাকবেন এবং প্ররিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই ত্রান বিতরণ কার্যক্রম তিনি অব্যাহত রাখবেন বলেও জানান। এ সময় এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page