1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম

রাতের আধারে নগদ অর্থ নিয়ে বাড়ি বাড়ি উপজেলা চেয়ারম্যান

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ৭৪৩ জন পড়েছেন

সবুজ সরকার:
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা করোনা মহামারীতে কর্মহীন অসহায় দুস্থ ও নিম্ন আয়ের পরিবারের মাঝে রাতের আধারে নগদ অর্থ নিয়ে বাড়ি বাড়ি গিয়ে নিজস্ব তহবিল ও উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী সুমা বিশ্বাসের ব্যক্তিগত অর্থে নগদ সহায়তা করেন উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল।

শুক্রবার (২৪ এপ্রিল) বিকালে থেকে রাত পর্যন্ত পৌরসভার কামারপাড়া ও দৌলতপুর ইউনিয়নের মামুদপুর, আজুগড়া,গোপরেখী বাড়ী বাড়ী গিয়ে নিম্ন আয়ের কর্মহীন মানষের মাঝে প্রায় ২ লক্ষাধিক নগদ টাকা সহায়তা করেন এবং সকলকে সরকারের বিধি বিধান মেনে চলার জন্য আহ্বান জানান।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জানান, সরকারের পাশা-পাশি আমি আমার ব্যক্তিগত তহবিল এবং সহধর্মিনী সুমা বিশ্বাসের তহবিল থেকে সাধ্যমতো অসহায় কর্মহীন মানুষের বাড়ী বাড়ী গিয়ে কর্মহীন পরিবারকে সহায়তা করছি। ত্রাণ এবং নগদ অর্থ সহায়তা অব্যহত আছে এবং থাকবে। যে কোন দুর্যোগে আমাকে পাশে পাবেন। সমাজে যারা যারা বিত্তবান আছে তারা এই মহামারীতে সাধ্যমতো অসহায়দের পাশে দাড়িয়ে সাহায্য করলে কিছুটা হলেও কষ্ট লাঘব হবে। অর্থ সহায়তা কালে যুবলীগনেতা ও সাংবাদিকবৃন্দরা এসময় উপস্থিত থেকে সহযোগীতা করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: