1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:৪১ অপরাহ্ন
শিরোনাম
ইতালী আ.লীগ সভাপতি মোঃ ইদ্রিস ফরাজীর বাবার সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল টঙ্গীতে কারখানা খোলা রাখায় জরিমানা নাগরপুরে বিধিনিষেধ অমান্য করায় ১৫ জনকে জরিমানা নাগরপুরে উন্নয়নের ছোঁয়া লাগেনি সারোটিয়া গাজি ও পাছ আরড়া গ্রামে লকডাউন বাস্তবায়নে বৃষ্টিতেও মাঠে রয়েছে বেনাপোল থানা পুলিশ গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে হাসান ইকবালের শোক নাগরপুরে লকডাউনের ১ম দিনে ১১ জনকে জরিমানা সিআরবিতে গাছ কাটা হোক আমি চাই না: তথ্যমন্ত্রী এবারের ঈদে জননেতা আব্দুর রহমানের অনন্য নজির স্থাপন হাটিকুমরুল ইউনিয়ন বাসিকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদ প্রার্থী- আরিফ তালুকদার

ফ্লোরা ফেস্টিভ্যালঃ বাসায় বসে বাগানের রিভিউ দিন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ১৭০ জন পড়েছেন

জবি প্রতিনিধিঃ গ্রিন ফাইটিং মুভমেন্ট বাংলাদেশ (জিএফএম) এর উদ্যোগে সমগ্র দেশে অনলাইন ভিত্তিক ‘ফার্স্ট ন্যাশনাল ফ্লোরা ফেসটিভ্যাল-২০২০’ এর আয়োজন করা হয়েছে। জলবায়ু সংকট মোকাবেলায় দেশের সকল মানুষের অংশগ্রহণ নিশ্চিত করার মাধ্যমে ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটা বাসযোগ্য দেশ উপহার দিতে এই সংগঠনের পথচলা। আর চলমান পরিস্থিতিতে বাসায় বসে নিজ বাগানের রিভিউ দেয়ার কর্মসূচি নিয়েছে তারা।

সংগঠনের উদ্দেশ্য সম্পর্কে মাহমুদ তানজীদ জানান, জীবনের সব অর্জন, আনন্দ এবং বিশেষ দিনে গাছ লাগিয়ে উদযাপনের আইডিয়া সমগ্র দেশে বিস্তার করার উদ্দেশ্য নিয়ে আমরা যাত্রা শুরু করি।

ন্যাশনাল ফ্লোরা ফেস্টিভ্যালে অংশগ্রহণ করতে চাইলে, আপনার ব্যাক্তিগত বাগানের ভিডিও করে পোস্ট করুন আপনার টাইমলাইনে ও সংগঠনের ফেসবুক গ্রুপে (Green Fighting Movemment, Bangladesh )। পরবর্তীতে এর মধ্য থেকে বাছাইকৃত সেরা ১০জন হবেন ‘ফার্স্ট ন্যাশনাল ফ্লোরা ফেসটিভ্যাল-২০২০’ এর বিজয়ী।

নিয়মাবলি সম্পর্কে সংগঠনের প্রতিষ্ঠাতা নাবিল আহমেদ জানান, ভিডিওটির ব্যাপ্তিকাল হবে সর্বোচ্চ ৩ মিনিট। ভিডিওটির মধ্যে বাগান সম্পর্কে উপস্থাপনা, গাছগুলোর বর্ণনা, বাগানের বয়স, বাগানের ইতিহাস,বাগান নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা উল্লেখ করবে। এবং ফেসবুক পোস্টের ক্যাপশনে #first_national_flora_festival2020 এবং #green_fighting_movement এই দুইটি হ্যাশট্যাগ ব্যাবহার করতে হবে। ৩০ এপ্রিলের মধ্যে ভিডিও জমা দেয়ার সর্বশেষ সময় নির্ধারণ করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page