1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৩ মে ২০২২, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে হারভেস্ট প্লাস ব্রি ধান জিং (১০০) কর্তন  আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হাসান ইকবাল  গাঁজা খেতে নিষেধ করায় সাংবাদিককে পেটালো কিশোর গ্যাং আমরা চাইবো দেশে একটি দায়িত্বশীল বিরোধীদল থাকুক: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে মাটি খুঁড়তে গিয়ে ২৪ টি রাইফেল,৩ টি এলএমজি উদ্ধার ঠাকুরগাঁও বালিয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ও মতবিনিময় সভা প্রধানমন্ত্রী শেখ হাসিনার  স্বদেশ প্রত্যাবর্তন দিবসে হাসান ইকবালের বার্তা ঠাকুরগাঁওয়ে মাদকসহ ২ ব্যবসায়ি গ্রেফতার বেনাপোল স্হলবন্দরে অনিদিষ্ট কালের জন্য পণ্য পরিবহন বন্ধ বাংলাদেশ দ্রুত শ্রীলংকায় পরিনত হতে যাচ্ছে মির্জা ফখরুল ইসলাম

বাগমারার তাহেরপুরে পথিক বিনোদন ক্লাবের উদ্যোগে রমজান উপলক্ষে সবজি বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৮৯ জন পড়েছেন

বাগমারা, প্রতিনিধিঃ

রাজশাহী জেলার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার পথিক বিনোদন ক্লাবের উদ্যোগে রমজান উপলক্ষে ৩৫০টি পরিবারের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করা হয়েছে।

শনিবার (২৫ এপ্রিল) বেলা ১১.০০ থেকে ১.০০ টা পর্যন্ত তাহেরপুর হরিতলা বাজারে ৩৫০টি পরিবারের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

পৌর ছাত্রলীগের সভাপতি সন্দীপ রায় টিংকুর নেতৃত্যে উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম শোভন। আরও উপস্থিত ছিলেন পথিক বিনোদন ক্লাবের সদস্য সৌরভ চৌধুরী টেন্ডুল, সজল সরকার, বিদ্যুৎ সরকার, বাধন সরকার, কল্যাণ, মিঠন সরকার, কাঞ্চণ দাস, মণজ শাহা, অনিক শাহা, মলয়, উজ্জল, রঞ্জন, সুজন, সমেত, লালন প্রমূখ।

উল্লেখ্য বাংলাদেশে করোনা রোগ ছড়ানোর পর থেকেই সন্দীপ রায় টিংকুু ও পথিক বিনোদনক্লাবের সদস্য সহ বিভিন্ন উদ্দ্যগী যুব সমাজ করোনা মোকাবেলাই জীবাননাশক স্প্রে, মাস্ক ও সাবান সহ করোনা থেকে মুক্ত থাকার প্রচার প্রচারনার কাজ শুরু করে এবং এলাকার দুস্থ ও অসহায় মানুষদের কে ত্রাণ দিয়ে আসছে। সে উপলক্ষে ১লা রমজান পথিক বিনোদনক্লাবের উদ্যোগে তারা আজ ১৫০০০ হাজার টাকার সবজি ৩৫০টি পরিবারের মাঝে বিতরণ করে।

পৌর ছাত্রলীগের সভাপতি সন্দীপ রায় টিংকু ও পথিক বিনোদন ক্লাবের পক্ষে থেকে জানা হয় যে যতদিন দেশ লকডাউন থাকবে তারা ততদিন অসহায় ও দুস্থ মানুষদেরকে সাহায্য করে যাবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা