1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১ লোহাগড়া নলদী ইউনিয়নে নৌকা প্রার্থী মনোনয়নপত্র জমা সলিমাবাদ ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি অপু ইউপি নির্বাচনে মেম্বার প্রাাথী শাহিন হাওলাদারের ব্যাপক প্রচারনা নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪

রামগঞ্জে লকড়াউন না মেনে দোকানে আড্ডা ; কতৃপক্ষকে অবহিত করায় যুবলীগ নেতাকে পিটিয়ে জখম

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৪১৪ জন পড়েছেন

আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি ঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের শেপালীপাড়া গ্রামের করিমউদ্দিন ব্যাপারী বাড়ির রাজু’র সাথে ভোলা জেলার ইসমাইল হোসেন নামের এক যুবক সিলেটে যৌথ ব্যবসায় জড়িত ছিল। এবং ওখানে একই বাড়িতে বসবাস করত হঠাৎ তারা যেই বাড়িতে থাকত সেই বাড়ির এক ব্যক্তি করোনা ভাইরাসে সংক্রামিত হয়। তাই সিলেট প্রশাসন সেই বাড়িটি লকড়াউন করলে রাজু ও ইসমাইল পালিয়ে গত ২৩ এপ্রিল সন্ধ্যায় শেফালীপাড়া করিমউদ্দিন ব্যাপারী বাড়িতে আসলে, রামগঞ্জ প্রশাসনের লোকজন গিয়ে তাকে ১৪ দিন পর্যন্ত বাহির না হয়ে ঘরে অবস্থান করার জন্য নির্দেশ প্রদান করে । কিন্তু তারা প্রশাসনের নির্দেশ অমান্য করে মসজিদ সংলগ্ন কাদেরের চায়ের দোকানে ২৪ এপ্রিল শুক্রবার সকাল ০৭ টায় আড্ডা দেয়। এতে একই বাড়ির ছেরাগ আলীর ছেলে ও ওয়ার্ড যুবলীগ নেতা ইউছুপ হোসেন(২৮) স্হানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেনকে মোবাইল ফোনে বিষয়টি অবহিত করলেই রাজু (২৮),ইউসুফ(২০) ও ইসমাইল(২৩)সহ ১০/১২ জনের একটি গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে ওয়ার্ড যুবলীগ নেতা ইউছুপ হোসেনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় তার আত্ম চিৎকারে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করে।এসময় ইউসুফকে বাচাতে এগিয়ে আসলে সোহাগ, জসিম সহ আরও দুইজনকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে।
এ নিয়ে ইউছুপ হোসেন ৬ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।
এ ব্যাপারে ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান,ভয়াবহ এই করোনা ভাইরাসের আক্রমণ থেকে বাঁচতে প্রশাসনের পক্ষ থেকে ইসমাইলকে ১৪ দিনের হোম কোয়ারেণ্টিনে থাকার নির্দেশ দিলেও সে তা অমান্য করে সচরাচর ঘুরাফেরা করে। উল্টো এলাকার যারা তাদের ঘরে থাকতে বলেছে তাদেরকে রাজু ও তার নিকট আত্মীয় দ্বারা এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে।
অভিযুক্ত রাজু ও ইসমাইল হোসেনকে বাড়িতে গিয়ে না পেয়ে ফোন দিলে জানায়, প্রশাসন আমাকে ১৪ দিন বসায় থাকতে বলে আমি একটু চা দোকানে গিয়াছিলাম তারা বাঁধা দেওয়ার কে? বর্তমানে আমরা অন্য এক বাড়িতে আছি।
রামগঞ্জ থানার মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মহসিন চৌধুরী জানান, এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা