1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

দৌলতখানে স্বাস্থ্য সেবা তদারকিতে –এমপি মুকুল

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৫৫২ জন পড়েছেন

ভোলা প্রতিনিধি মোঃ ছিদ্দিক

ভোলা-২ আসনের মাননীয় সাংসদ আলি আজম মুকুল এমপি করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাবে মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতে তদারকি কার্যক্রম চালাচ্ছেন। করোনা আতংকে যাতে চিকিৎসা সেবা থেকে মানুষ বঞ্চিত না হয় তা নিশ্চিতে উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্সের ডাক্তার, নার্স, মেডিক্যল এসিসট্যান্ড দের সাথে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করছেন এমপি মুকুল।

দৌলতখান উপজেলা ডায়াগনষ্টিক গুলো পরিদর্শন করেন । করোনা জাতীয় দুর্যোগ আখ্যা দিয়ে তিনি বলেন মানুষ যাতে কোন অবস্থাতে সেবা থেকে বঞ্চিত না হয়। নিজেদের সুরক্ষা নিশ্চিত করে মানুষের জন্য কিছু করার এখনই সময়।

মহান পেশা টাকে মানুষ সম্মান, ভালোবাসার চোখে দেখে। তাদের জন্য কিছু করে প্রমাণ করতে হবে বিপদে সবাই এক ও অভিন্ন। আসন্ন রমজানে মানুষ চিকিৎসা সেবা পেতে যেনো বিরম্বনায় না পরতে হয় সেদিকে সচেষ্ট হওয়ার পরামর্শ দেন এমপি মুকুল।

তিনি বলেন বিপদে ডাক্তার সাহেব গন মানুষে জন্য কাজ করছেন। ঝুকি নিয়ে আপনারা মানুষকে সেবা দিচ্ছেন। বিপদে মানুষের পাশে দাড়ালে সৃষ্টি কর্তাও খুশি হন। এখনই আমাদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করার সময়। মানুষের জন্য কিছু করার সুযোগ এটাকে কাজে লাগাতে হবে।

তিনি দৌলতখানে ডাক্তার দের প্রসংশা করেন এই দুর্যোগে সর্বোচ্চ সেবা প্রদান অব্যহত রাখায় আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা আনিছুর রহমান, আরএমও ডাঃ প্রিয়াস কান্তি সাহা, ডাঃ নুরুল ওয়ারা সালেহ সিফাত, ডাঃ মৌমিতা সাহা, ডাঃ অনিক বড়ুয়া, ডাঃ উত্তম বড়ুয়া, ডাঃ নাজিয়া সুলতানা,ডাঃএনায়েত উল্লাহ, ডাঃ সোহেল, ডাঃ হাসান মাসুদ, উপ-সহকারী কমিঃ মেডিকেল অফিসার চন্দন সুতার, জয়নাল আবেদিন সহ স্বাস্থ্য কম্পেলেক্র এর সিনিয়র নার্স, নার্স ও স্টাফ গন।

এছারাও ডায়াগনষ্টিক গুলো পরিদর্শন করে মালিকদের সাথে কথা বলেন তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: