1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৪১ অপরাহ্ন
শিরোনাম
শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে জেসমিন আক্তারের শ্রদ্ধাঞ্জলি বিজয়ের মাস উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মেহরাজ ফাহমী বিজয়ের মাস উপলক্ষে জেসমিন আক্তারের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সহিত সবগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন: হাসান ইকবাল মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ

ফুলবাড়ীতে পূর্ব শক্রতার জের ধরে সংঘর্ষে উভয় পক্ষের ৯জন আহত পাল্টা-পাল্টি মামলা ও সংবাদ সম্মেলন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ১১৫ জন পড়েছেন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে পূর্ব শক্রতার জের ধরে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৯জন আহত হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষ পাল্টা-পাল্টি মামলা ও সংবাদ সম্মেলন করেছে।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, গত ২০ এপ্রিল উপজেলার শহরতলির দক্ষিণ বাসুদেপুর গ্রামে পুর্ব শত্রুতার জের ধরে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ এর ছেলেদের সাথে একই এলাকার মৃত আলিম উদ্দিনের ছেলে খোরশেদুল আলম,মঞ্জিল মোরশেদদের সংঘর্ষ বাঁধে। ঐ সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৯জন আহত হয়।

এই ঘটনায় ওইদিন রাতে আলিম উদ্দিনের ছেলে খোরশেদুল আলম লালু বাদি হয়ে,সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডলসহ ১১জনকে আসামী করে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৩।

এরপর গত ২১এপ্রিল দুপুরে মামলার বাদী খোরশেদুল আলম সুষ্ঠ বিচার চেয়ে একটি সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে খোরশেদুল আলম বলেন পুর্ব শত্রুতার জের ধরে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডলের ছেলেরা তাদের সাথে সংঘর্ষ বাঁধিয়েছে।

অপরদিকে ওই মামলায় জামিনে বেরিয়ে এসে, একই ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডল এর ছেলে রুবেল হোসেন বাদি হয়ে গত ২৪ এপ্রিল ফুলবাড়ী থানায় খোরশেদুল আলমসহ ১১জনকে আসামী করে অপর একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৬।

একইভাবে ২৬ এপ্রিল রোববার দুপুরে সম্মানহানি ও মামলায় জড়ানোর অভিযোগে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ একটি সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের বলেন,পুর্ব শত্রুতার জের ধরে মৃত আলিম উদ্দিনের ছেলে খোরশেদুল আলম লালু ও মঞ্জিল মোরর্শেদসহ তার লোকজন দলবদ্ধ হয়ে, তার বাড়ীর খলায় এসে অকথ্য ভাষায় গালি গালাজ করলে এতে সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষের সময় তিনি বাড়ীতে না থাকলেও, প্রতিপক্ষরা তার সম্মানহানির উদ্দ্যেশে তার নামে মিথ্যা মামলা দায়ের করেছে। ওই ঘটনায় তার কোন সংশ্লিষ্টতা ছিলনা। এ জন্য তিনি নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

এ বিষয়ে ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন উভয় পক্ষের আহতদের বিষয়টি বিবেচনায় নিয়ে মামলা নেয়া হয়েছে। সেইসাথে উভয় পক্ষকে শান্ত থাকার নির্দ্দেশ দেয়া হয়েছে। যাতে নতুন করে আর সংঘর্ষের ঘটনা না ঘটে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা