1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ভোলায় কর্মহীন মানুষের ঘরে খাদ্য পৌঁছে দিচ্ছে বিভিন্ন সংগঠন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ১৭৮ জন পড়েছেন

ভোলা প্রতিনিধি মোঃ ছিদ্দিক ভোলায় করোনাভাইরাস প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন অসহায় ও দরিদ্র মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে বিভিন্ন সংগঠন।

শুক্রবার সকাল থেকে ঢাকাস্থ ভোলা ধনিয়া তুলাতলি সমিতি ও ভোলা আন্তঃজেলা বাস মালিক সমিতির সদস্যরা মানুষের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেওয়া কাজ চালিয়ে যাচ্ছেন।

ঢাকাস্থ ভোলা ধনিয়া তুলাতলি সমিতির অর্থায়নে সকাল থেকে দুপুর পর্যন্ত ভোলা সদরের ধনিয়া তুলাতলি গ্রামের ২০০ দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দেন তারা। কোনো প্রকার যানবাহন ছাড়াই খাদ্যের বস্তা বহন করে দরিদ্র মানুষের ঘরে ঘরে হাজির হন ওই সমিতির হেলাল উদ্দিন গোলদার, সোহেল হাওলাদার, মিজানুর রহমান, শেখ ফরিদ, মহিউদ্দিন মজাদ্দার ও মাকসুদুর রহমান।

ঢাকাস্থ ভোলা ধনিয়া তুলাতলি সমিতির সোহেল হাওলাদার জানান, ধনিয়া তুলাতলি গ্রামের ঢাকায় চাকরি ও পড়াশুনা করা বেশ কয়েকজন যুবক মিলে আমরা একটি সমিতি করেছি। এ সমিতির মূল কাজ হল অসহায় মানুষের পাশে দাঁড়ান।

তিনি আরও জানান, আমরা নিজেরাই নিজেদের মধ্যে বিভিন্ন অনুষ্ঠানে চাঁদা তুলে দরিদ্র মানুষকে সহযোগিতা করি থাকি। কিন্তু বর্তমানে করোনাভাইরাস প্রতিরোধের কারণে তুলাতলির দরিদ্র কর্মহীন হয়ে পড়ায় তাদের ঘরে ঘরে আমাদের সামর্থ অনুযায়ী খাদ্য সহায়তা প্রদান করছি। এটা অব্যাহত থাকবে।

অপরদিকে একই প্রক্রিয়ায় কর্মহীন শ্রমিকদের ঘরে ঘরে খাদ্য সহায়তা প্রদান করছেন আন্তঃজেলা বাস মালিক সমিতির সদস্যরা। তারা কর্মহীন দরিদ্র শ্রমিকদের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেওয়া কাজ করছেন।

এদিন সকালে ভোলা সদরের বীর শ্রেষ্ঠ মোস্তফা কামাল বাস টার্মিনালে এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন আন্তঃজেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন আন্তঃজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. ছালাউদ্দিন, সাধারণ সম্পাদক মো. উজ্জল, সাংবাদিক হেলাল উদ্দিন গোলদার, জুয়েল সাহা বিকাশসহ প্রমুখ। পরে তারা ভোলার বিভিন্ন উপজেলার ২০০ জন কর্মহীন শ্রমীকদের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া কাজ শুরু করেন।

আন্তঃজেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন জানান, করোনাভাইরাসের কারণে আন্তঃজেলা বাস শ্রমিকরা কর্মহীন হয়ে পরেছে। তাদের এ দুর্দিনে আমরা আন্তঃজেলা বাস মালিক সমিতি পাশে দাঁড়িয়েছি। ভবিষ্যতেও তাদের পাশে থাকব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: