1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

ঠাকুরগাঁয়ে নতুন আরো ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ২২৬ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ আজ ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাসে নতুন করে ছয়জন আক্রান্ত হয়েছে । এর মধ্যে পীরগঞ্জে ২ জন বালিয়াডাংগীতে ১ জন ও হরিপুর ৩ জন আক্রান্ত সবাই নতুন। এছাড়া আগের আটজনসহ মোট আক্রান্তের সংখ্যা হলো ১৪ জন। নতুন আক্রান্ত হয়েছেন যারা তারা হলেন- পীরগঞ্জের ২জন বালিয়াডাংগীর ১জন ও হরিপুরের ৩জন। আজ সোমবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান। এছাড়া ২৪ ঘন্টায় জেলা থেকে ১২ জনের নতুন নমুনা পাঠিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

আজ নতুন আক্রান্তরা হলেন- ঠাকুরগাওয়ের পীরগঞ্জের জাবরহাট ও চান্দুরিয়ায় ২ জন, বালিয়াডাংগীর মধ্য চাড়োলে ১ জন ও হরিপুরে কাঠাঁলডাঙ্গীর দিলগাঁওয়ে ২ জন জীবনপুরে ১ জন।
এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার জানান, আমরা নিয়মিত নমুনা সংগ্রহ করছি। আজ নতুন করে ছয়জন করোনায় আক্রান্ত হয়েছে। তারা সবাই নতুন। তবে রংপুর বিভাগ থেকে বিকেলে সাতজনের কথা বলা হলেও পরে সংশোধন করে ছয়জনের নতুন আক্রান্তের নাম ঠিকানাসহ মেইল পাঠিয়েছে। আর নতুন করে জেলা থেকে ২৪ ঘন্টায় ১২ জানের নমুনা প্রেরণ করা হয়েছে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজে। যার ফলাফল দ্রুত পাওয়া যাবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: