1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ আরডিএ’র নকশা বাণিজ্যে জড়িতরা বহাল তবিয়তে  শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে জেসমিন আক্তারের শ্রদ্ধাঞ্জলি বিজয়ের মাস উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মেহরাজ ফাহমী বিজয়ের মাস উপলক্ষে জেসমিন আক্তারের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সহিত সবগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন: হাসান ইকবাল মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি

পুর্ণিমাগাঁতী ইউনিয়নের কর্মহীন মানুষের মুখে অবিরত হাঁসি ফুঁটিয়ে যেন এক প্রতিচ্ছবি হয়ে আছেন চেয়ারম্যান আল আমীন সরকার!

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ৪০৩ জন পড়েছেন

স্টাফ রিপোর্টারঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পুর্ণিমাগাঁতী ইউনিয়নের কর্মহীন মানুষের ঘরে-ঘরে খাদ্যসহ বিভিন্ন সহায়তা সামগ্রী পৌছে দিচ্ছেন জেলার শ্রেষ্ট চেয়ারম্যান আল আমীন সরকার। তিনি দিন-রাত ইউনিয়নের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত ছুটে চলছেন এবং কর্মহীন ও হতদরিদ্র মানুষের ঘরে-ঘরে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন। কর্মহীন মানুষের জন্য তার এসেবামুলক কর্মকান্ড নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখে।

সরেজমিনে গিয়ে পুর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমীন সরকারের সাথে কথা বলে জানাযায়,সংকটময় এই সময়ে তার ইউনিয়নে যেন কোন মানুষ খাদ্য সংকটে না খেয়ে থাকে সে বিষয়টি তিনি মাথায় রেখে এবং নিজেই নিয়োজিত থেকে ৬০ জন স্বেচ্ছাসেবক দিয়ে সার্বক্ষনিক সেবা দিয়ে যাচ্ছেন। অপরদিকে কর্মহীন মানুষের ঘরে ঘরে দ্রুত খাদ্য সহায়তা পৌছে দেওয়ার জন্য তিনি ৬০ জন স্বেচ্ছাসেবককে ৩টি গ্রুপে বিভক্ত করে ৮ ঘন্টা পর পর প্রতি গ্রুপের ২০ জন স্বেচ্ছাসেবক এবং স্বেচ্ছাসেবকদের জন্য ব্যবহৃত ২০টি মোটরসাইকেল সার্বক্ষণিক পরিষদে নিয়োজিত রেখে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন। এভাবে ইউনিয়নের যেখানেই মিলছে খাদ্যহীন পরিবারের সন্ধান সেখানেই পৌছে যাচ্ছে নিয়োজিত স্বেচ্ছাসেবকদের মাধ্যমে তার খাদ্য সহায়তা।

এছাড়াও তিনি ইউনিয়নের প্রতিটি গ্রামে ৭ জন করে স্বেচ্ছাসেবক নিয়োজিত রেখেছেন। তাদের মাধ্যমে তিনি প্রতিটি গ্রামের মধ্যে খাবার সংকটে থাকা ব্যক্তিদের তথ্য সংগ্রহ করছেন এবং সংগৃহিত তথ্যের আলোকে তার পরিষদে নিয়োজিত রাখা স্বেচ্ছাসেবকদের দিয়ে তাৎক্ষনিকভাবে তাদের ঘরে-ঘরে খাদ্যসহ বিভিন্ন সহায়তা সামগ্রী পৌছে দিচ্ছেন। ইউনিয়নের কর্মহীন মানুষের মুখে অবিরত হাঁসি ফুঁটিয়ে যেন তিনি হয়ে উঠেছেন তাদের হৃদয়ের এক প্রতিচ্ছবি।

এদিকে তরুণ সমাজ সেবক ও চেয়ারম্যান আল আমীন সরকারের এ মানবসেবামুলক কাজের জন্য ভুয়সী প্রশংসা করছেন দলমত নির্বিশেষে ইউনিয়নের সকল শ্রেণীপেশার মানুষ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা