1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন

মির্জাপুরে ৬ টি ইউনিয়নের আনসার ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৪১৪ জন পড়েছেন

শামীম মিয়া, মির্জাপুর, টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাবজনিত কারণে দুস্থ ভিডিপি সদস্য ও সদস্যাদের মাঝে দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) উপজেলার ভাতগ্রাম কে, আর, এস, ইনস্টিটিউশন স্কুল মাঠে ও জামুর্কী নবাব স্যার আব্দুল গনি বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ভাতগ্রাম, আনাইতারা, উয়ার্শী, মহেড়া, জামুর্কী, বানাইলসহ মোট ৬টি ইউনিয়নের দুস্থ ভিডিপি সদস্য ও সদস্যাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, জনপ্রতি ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল, ১ টি সাবান ও ১ টি ম্যাস্ক।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা আনসার ভিডিপি অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ হারুন অর রশিদ, ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজহারুল ইসলাম প্রমূখ সহ, ৬ ইউনিয়নের দলনেতা ও দলনেত্রী।

উপজেলা আনসার ভিডিপি অফিসার
(ভারপ্রাপ্ত) মোঃ হারুন অর রশিদ বলেন, “মুজিব বর্ষের উদ্দীপন আনসার ভিডিপি আছে সারাক্ষণ” এই স্লোগান নিয়ে করোনা ভাইরাস দুর্যোগের সময় সরকার সারা দেশে দুস্থ আনসার ভিডিপির সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

তারই অংশ হিসেবে মির্জাপুর উপজেলার ১৪ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার সদস্যদের মাঝে এই খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *