1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় দিনে কোটা আন্দোলনে শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে স্কুল সেনসিটাইজেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার !

লামায় অসহায় মানুষের মাঝে নিজ উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করেছেন নারীনেত্রী ফাতেমা পারুল

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৭১৯ জন পড়েছেন

বিপ্লব দাশ, স্টাফ রিপোর্টার :-

বিশ্বব্যাপি চলমান করোনা ভাইরাস ইতিমধ্যে মানুষকে করেছে বেকার ও ঘরবন্দী এবং পরিবার থেকে বিচ্ছিন্ন। কাজকর্ম না থাকার কারনে দিনমজুর, ভ্যান রিকসা চালক, স্বল্পপুজির ব্যবসায়ী ও নিন্ম মধ্যবিত্ত পরিবারে নেমে এসেছে এক ভয়াবহ খাদ্য সমস্যা।

এই সংকট মোকাবিলায় লামায় ঘর থেকে বের না হওয়া শ্রমজীবী ও দরিদ্র এলাবাসী পাশেঁ দাড়িয়েছেন বান্দরবান জেলা পরিষদের সম্মানিত সদস্য ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ লামা উপজেলা শাখার সংগ্রামী সভাপতি নারী জাগ্রনের অগ্রদূত, পিছিয়ে পড়া নারীদের আগামীর পথের আলো, অসহায় মানুষের ডাকে দু:সময়ের বন্ধু ফাতেমা পারুল।

তিনি তার নিজস্ব তহবিল থেকে নিজ উদ্যোগে এবং চট্টগ্রাম পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের নির্দেশে (২৮ এপ্রিল) মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তার নিজ বাড়িতে এলাকার নেহায়েত অসহায় গরীব রোজাদারদের মাঝে সামাজিক দুরুত্ব বজায় রেখে ইফতার সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ লামা উপজেলা শাখার সংগ্রামী সফল সাধারন সম্পাদক মোহাম্মদ শাহিন সহ আরো অনেকেই।

উক্ত ত্রান সামগ্রী বিতরণের বিষয়ে নারীনেত্রী ফাতেমা পারুল বলেন, আমি এলাকায় পরিদর্শনে গেলে কিছু অসহায় পরিবার অভিযোগ করেন শুধু পানি দিয়ে তারা ইফতার শেষ করছেন, ইতিমধ্যে তাদের পরিবারের মাঝে নিজে গিয়ে ত্রান ও ইফতার সামগ্রী পৌঁছে দিতে সক্ষম হয়েছি পর্যায়ক্রমে আরো পরিবার কে দেওয়া হবে, করোনা পরিস্থিতি মোকাবেলায় আমাদের সকলকেই স্বাস্থ্য সচেতনতা ও সরকারের নির্দেশনা মেনে চলতে হবে তাহলে মরন ব্যাধি করোনার ভয়াবহতা অনেকাংশে কমানো সম্ভব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: