1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

সিংড়ায় বাড়ি বাড়ি গিয়ে অসহায়দের লিস্ট করছে ছাত্রলীগ!

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৮০৫ জন পড়েছেন

রবিন খান,স্টাফ রিপোর্টারঃ কিছু দিন ধরে দেখছি করোনায় অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে ছাত্রলীগের সদস্যরা। ভালো কাজে অবশ্যই প্রশংসা করা উচিত। অবশ্য ছাত্রলীগের ভালো কাজ নিয়ে কথা বলতে গেলে অনেকেই এখনো ভুরু কুঁচকে তাকাবে। কারণ গত ১০/১৫ বছরে এখনকার ছাত্রলীগ মুক্তিযুদ্ধের ছাত্রলীগকে ১শত বছর পেছনে ঠেলে দিয়েছে। যাহোক সে ভিন্ন আলোচনা।

আমি আসলে বলতে চাইছিলাম করোনার সময় ছাত্রলীগ যা করছে তা অনেকের কাছে বিশ্বাসযোগ্য নয়। কিন্তু আমি মাঠে থেকেই দেখেছি তারা ভাল করছে। কৃষকদের সহযোগিতার বিষয়টি আসলেই মানবিক। শ্রমিক সংকটের কারণে কৃষকরা যখন ধান কাটতে পারছেন না। কাল বৈশাখী মাস, যে কোনো সময়ে ঝড় বৃষ্টি হলে ফসল ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা থাকে। তখন ছাত্রলীগের নেতাকর্মীরা কাচি-মাথাল (ধান কাটার সরঞ্জাম) নিয়ে হাজির হচ্ছে

নাটোরের সিংড়ায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি’র নির্দেশে চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা’র নির্দেশনায় বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রের দাড়ে দাড়ে নামের লিস্ট করতে অবিরাম ছুলে চলেছে চৌগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি অভি কুমার দেব ও তার সহযোদ্ধারা।

তিনি বলে আমরা গর্বিত আমরা বাংলাদেশ ছাত্রলীগ কর্মী, মহামারী করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র পরিবারের খোঁজ খবর ও তাদের নামের লিস্ট করতে আমরা মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা’র নির্দেশে চৌগ্রাম ইউনিয়ন এর প্রতিটি ওয়ার্ডে গ্রামের হতদরিদ্রের নামের লিস্ট করতে প্রতিদিন আমরা ছাত্রলীগ কর্মীরা সকালে বের হচ্ছি সন্ধ্যায় বাড়িতে ফিরছি।

এ পর্যন্ত আমরা হুলহুলিয়া, সার্দানগর, মুষ্টিগড়, পাঁরেড়া,স্থাপনদিঘী,গলবাড়িয়া,নিমাকদমা,ছোট চৌগ্রাম,চৌগ্রাম,তেঁড়বাড়িয়া, বড়িয়া গ্রামের হতদরিদ্রের নামের লিস্ট সম্পুর্ন করতে পেরেছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: