1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে  কাভারভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষ, নিহত ১ আহত ৩ ভোটারদের নিরাপত্তা চেয়ে প্রধান নির্বাচন কমিশনে আবেদন করলেন চেয়ারম্যান প্রার্থী শার্শায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত ইতালিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আলোচনা সভা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীতে দৈনিক ডেল্টা টাইমস্”র বর্ষপূর্তি পালিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বেনাপোল স্থলবন্দর দিয়ে টানা ৪ দিন আমদানি-রপ্তানি বন্ধ ডিজিটাল মার্কেটিং কি? মার্কেটিং করার ৮ টি সেরা মাধ্যম! বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে গাঁজা সহ আটক-৩ নাগরপুরে সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

পুরোদমে এগিয়ে চলছে নেত্রকোনার “বিশেষ টীমের” ত্রাণ কার্যক্রম

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ৫১৮ জন পড়েছেন

আব্দুল নূর,নেত্রকোনা থেকেঃ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা, লকডাউন কালীন কর্মহীন অসহায় সুবিধাবঞ্চিত দ্বীনদারদের সহযোগিতা ও করোনায় মৃতদের দাফন কাফনের জন্য নেত্রকোনায় গাজী আব্দুর রহীমের নেতৃত্বে আলেম উলামা ও তৌহিদী জনতাকে নিয়ে গড়ে উঠেছে এক “বিশেষ টীম”।
নেত্রকোনা জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহোদয়ের অনুমতিক্রমে এ টীমের ত্রাণ বিতরণ ও সচেতনতার কাজ এগিয়ে চলছে দ্রুত গতিতে।

ইতোমধ্যে পৌরশহরের সকল মসজিদের খতীব, ইমাম, মুআজ্জিন, খাদেম মহোদয়গণদেরকে বিশেষ হাদিয়া ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিয়েছে এই বিশেষ টীম।
এছাড়াও সুবিধাবঞ্চিত অসহায় গরীব মানুষদের ঘরে ঘরে গিয়ে খাবারের প্যাকেজ দেয়া হচ্ছে। প্যাকেজের মধ্যে রয়েছে-চাল, ডাল, আটা, তেল, চিড়া, চিনি, ছোলা বুট, সাবান, খেজুর, আলু ও নগদ টাকা।
যে সমস্ত মানুষ লকডাউনের কারণে কর্মহীন, অসুস্থ ও অসহায় হয়ে পড়েছে তাদের মাঝে খাদ্য বিতরণের এ কার্যক্রম চলতেই থাকবে যতদিন পর্যন্ত মানুষ স্বাভাবিক জীবন যাত্রায় ফিরে না আসবে।

এ বিশেষ টীমকে নগদ অর্থ ও খাদ্য দিয়ে সহায়তা করে আসছেন সমাজের বিত্তবান দ্বীনদারগণ। সদকায়ে জারিয়ার মতো
এই মহতী কাজে আপনিও অংশ নিতে পারেন।

বিশেষ টীমের কাছে সাহায্য পাঠানো ও সকল প্রকার যোগাযোগ-
গাজী আব্দুর রহীম
সমন্বয়ক, বিশেষ টীম, নেত্রকোনা।
মোবাইল: ০১৭৩৭ ১৪ ৮০ ২১

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা