1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:৫৯ অপরাহ্ন

মানারাত বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইভান অসহায়দের পাশে সাহায্য নিয়ে

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ৩৯২ জন পড়েছেন

আসমাউল মুত্তাকিন, (বিশ্ববিদ্যালয় প্রতিনিধি) ঃবাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের কর্মসূচির অংশ হিসাবে বর্তমান বৈশ্বিক দূর্যোগে সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের শাখার অর্ন্তগত মানারাত বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইভান মাহমুদ তার নিজ অর্থায়নে নিজ এলাকা বাগেরহাট জেলার শরণখোলা থানার ৩ নং রায়েন্দা ইউনিয়নে বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে খুবই অসহায় এমন ২০ টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে।
এই সময় ইভান বলেন,”মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা তার দৃঢ় নেতৃত্বে করোনা মোকাবেলা করছে বাংলাদেশ। এই অবস্থায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের কর্মসূচির অংশ হিসাবে আমি আমার সাধ্যমত অসহায় মানুষদের পাশে থাকার চেষ্টা করছি এবং বাংলাদেশ ছাত্রলীগ দেশের সকল বিপর্যয়ে সাধারণ মানুষের পাশে ছিলো আছে থাকবে। সকল বিত্তবানদেরও উচিত দেশের এই মহা দূর্যোগে অসহায়দের পাশে থাকা।
আশা করি মহান আল্লাহ’পাকের রহমতে এই দূর্যোগ অবশ্যই কাটিয়ে উঠবো আমরা।”
কোভিড-১৯ (করোনা ভাইরাস) সৃষ্ট বৈশ্বিক বিপর্যয়ে সংক্রমন রোধে বিশ্বের অন্যান্য দেশগুলোর মতো আমাদের দেশেও লকডাউন দীর্ঘ থেকে দীর্ঘায়িত হচ্ছে। এতে সকল ধরণের অর্থনৈতিক কার্যক্রমেও সৃষ্টি হয়েছে অচলাবস্থা। কাজের অভাবে নিম্ন আয়ের মানুষের পক্ষে নিত্যপ্রয়োজন মেটানো দুঃসাধ্য হয়ে পড়েছে। তাই সরকারী বিভিন্ন প্রকল্পের খাদ্য সহযোগিতার পাশাপাশি সকল বিত্তশালীদের এগিয়ে আশার আহ্বান এই ছাত্রলীগ নেতার।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা