1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:২৪ অপরাহ্ন
শিরোনাম
শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে জেসমিন আক্তারের শ্রদ্ধাঞ্জলি বিজয়ের মাস উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মেহরাজ ফাহমী বিজয়ের মাস উপলক্ষে জেসমিন আক্তারের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সহিত সবগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন: হাসান ইকবাল মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ

সিরাজগঞ্জে সাবেক ইউপি সদস্য শুকুর আলীর হাসুয়ার আঘাতে ৭জন আহত

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ২৬০ জন পড়েছেন

নাসিম আহমেদ রিয়াদঃ

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য শুকুর আলীর হাসুয়ার আঘাতে পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানী লিমিটেডের (পিজিসিএল) নিরাপত্তা প্রহরী সহ ছয়জন আহত হয়েছেন। মঙ্গলবার বিকেল ৫টার দিকে উপজেলার ডিডি শাহবাজপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানী লিমিটেডের নিরাপত্তা প্রহরী ও উপজেলার ডিডি শাহবাজপুর গ্রামের চানু মন্ডলের ছেলে আনোয়ার হোসেন (৫০) তার বড়ো ভাই ভ্যানচালক ছানোয়ার হোসেন (৫৫), ছোট ভাই কৃষক সাইফুল ইসলাম (৪৫), গুজরত মন্ডল (৯৫) তার স্ত্রী মাজেদা বেগম (৯০), তার ছেলে কৃষক আতাউর রহমান (৪৫)।

আহত আতাউর রহমানের ছোট ভাই আব্দুল আলিম জানান, আমরা কয়েক ভাই মিলে আমাদের জমিতে ধান কাটা শেষে বাড়ী ফেরার পথে পঞ্চগ্রাম কবরস্থানের পাশে আমরা পোঁছালে আমাদের উপর অতর্কিত হামলা করে সাবেক ইউপি সদস্য শুকুর আলী গং।

এক পর্যায়ে শুকুর আলীর হাতে থাকা হাসুয়া দিয়ে এলোপাথারি কোপাতে থাকে। হাসুয়ার কোপে আমার চাচাতো ভাই ছানোয়ার ও আনোয়ার গুরুতর আহত হয় এবং শুকুরের সাথে থাকা লোকজন লোহার পাইপ দিয়ে সাইফুল ও আতাউরকে আঘাত করতে থাকে। এতে তারাও গুরুতর আহত হন।

পরে আমার বৃদ্ধ বাবা-মা এগিয়ে আসলে তাদেরও আঘাত করে শুকুর গং। এমতাবস্থায় আমার বাবা, মা,  ছানোয়ার, আনোয়ার, সাইফুল ও আতাউরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে চারজনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য শুকুর আলীর সাথে তার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রোকন উদ্দিন জানান, আহত চারজনের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর হওয়ায় মঙ্গলবার সন্ধায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অন্য দুই জনকে হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছে।

কামারখন্দ সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার শাহীনুর কবীর জানান, মারামারির ঘটনায় কামারখন্দ থানায় আহত আতাউর বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা