1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

৩য় ধাপে বড়গাঁও ও সেনুয়া ইউনিয়নে রওশনুল হক তুষারের খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ৭৭১ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলায় করোনা সংকটে ঘরবন্ধী কর্মহীন, শ্রমজীবী, নিম্ম আয়ের পরিবারের মাঝে সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষারের নিজস্ব অর্থায়নে পবিত্র রমজান উপলক্ষে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ অব্যহত রয়েছে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) ৪নং বড়গাঁও ইউনিয়ন পরিষদে ১০০শত, ২২নং সেনুয়া ইউনিয়নে ১০০ শত মোট দুই ইউনিয়নের ২০০ জন অসহায়, কমহীন ও দরিদ্র ব্যক্তির মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। এ সময় প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ৫০০ গ্রাম তেল, ৭৫০ গ্রাম সোলা, ৫০০ গ্রাম লবন, ৫০০ গ্রাম মুড়ি এসব খাদ্য ও ইফতার সামগ্রী বিতরন করেন।

বড়গাঁও ইউনিয়নে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন- বড়গাঁও ইউনিয়নের চেয়ারম্যান প্রভাত কুমার সিং, বড়গাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনি দেবনাথ, সাবেক সাধারণ সম্পাদক বাবুল চন্দ্র দেবনাথ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহেরুল ইসলাম হেলাল, ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাহিম, দাহিরুল ও ইউনিয়নে ইউ.পি সদস্যসহ স্থানীয় নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

সেনুয়া ইউনিয়নে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন- সেনুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নোভেল কুমার সিং, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, সাবেক জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুর জামান রনি, বড়গাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজু ও ইউনিয়নের ইউ.পি সদস্যসহ স্থানীয় নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক করোনাভাইরাস সংক্রমণের এই সময়ে কেউ যেন অভুক্ত না থাকে এবং আসন্ন পবিত্র রমজানে ধর্মপ্রাণ মুসলমান ভাইদের যেন খাবারের কষ্ট না হয় সেই জন্য ১ম ধাপে ৫০০শত, ২য় ধাপে ৩০০শত, ৩য় ধাপে ২০০শত কর্মহীন অসহায় মানুষদের জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে স্ব স্ব এলাকার জনপ্রতিনিধি, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সম্পাদকের মাধ্যমে খাদ্য ও ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। পবিত্র রমজান উপলক্ষে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ অব্যহত রয়েছে। এর ধারা অব্যাহত রেখে মানুষের কল্যানে কাজ করে যাওয়ার জন্য রওশনুল হক তুষার সকলের দোয়া প্রত্যাশি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: