1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

নেত্রকোনার কেন্দুয়ায় টিসিবি ডিলার সিলগালা; সেলসম্যান ৫০ হাজার টাকা জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১ মে, ২০২০
  • ২৩১ জন পড়েছেন

আব্দুন নূর,নেত্রকোনা প্রতিনিধিঃআজ পহেলা এপ্রিল ২০২০ইং শুক্রবার বিকালে নেত্রকোনার কেন্দুয়ায় টিসিবি স্যালসম্যান নজরুলে ইসলামের সিংহেরগাওয়ের নিজ বসত বাড়ি থেকে অবৈধভাবে মজুদকৃত টিসিবির ৫৩ লিটার তেল, চিনি ১০০ কেজি, ডাল ৭৬ কেজি, ছোলা বুট ১৩৪ কেজি জব্দ করা হয়েছে।

ভ্রাম্যমান আদালতে তাৎক্ষনিক ৫০ হাজার টাকা জরিমানা আদায়। টিসিবি ডিলার বাচ্চু মিয়ার রামপুর বাজারের গোডাউন তালাবদ্ধ করে সিলগালা করা হয়েছে । ডিলারের সম্পৃক্তা তদন্ত প্রক্রিয়াধীন। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা।

জব্দকৃত মালামাল থানা হেফাজতে রয়েছে। মিথ্যাচারী টিসিবি সেলসম্যান নজরুল জনগণকে ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করে অবৈধভাবে বিক্রির উদ্দেশ্যে নিজ বাড়িতে মজুদকৃত টিসিবির বিপুল পরিমাণ মালামালসহ আজ হাতে নাতে আটক হয়েছে। কেন্দুয়া উপজেলা ভূমি কর্মকর্তা ও ম্যাজিষ্ট্যাট মোঃ খবিরুল আহসান অভিযান পরিচালনা করে অবৈধভাবে মজুদকৃত মালামাল সহ নজরুলকে আটক করেছেন।

এ সময় কেন্দুয়া থানার সিনিয়র সাব ইন্সপেক্টর ছামেদুল হক সঙ্গী ফোর্সসহ অভিযানে সহযোগিতা করেন। মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। তদন্ত শেষে সিদ্ধান্ত গ্রহণ করে প্রয়োজনীয় পদক্ষেপ বাস্তবায়ন করা হবে বলে জানান ইউএন ও আল ইমরান রুহুল ইসলাম।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: