1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

কৃষ‌কের ধান‌কে‌টে দি‌লেন জ‌বি ছাত্রলীগ নেতা আকতার

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২ মে, ২০২০
  • ৫৬৭ জন পড়েছেন

জ‌বি প্র‌তি‌নি‌ধি:বাংলাদেশ ছাত্রলীগের জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জ‌বি) শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম আকতার হোসাইন এর নেতৃত্বে মাদারীপুর কালকিনি উপজেলা ও লক্ষীপুর ইউনিয়ন ছাত্রলীগ এর নেতৃবৃন্দ এক অসহায় বোবা কৃষকের প্রায় ১ একর জমির ধান কেটে দি‌য়ে‌ছে। শ‌নিবার সকাল ৯ টা থেকে শুরু করে দুপুর ১ টা ৩০ পর্যন্ত একটানা ধান কাটেন তারা।

‌বিষয়টি নিয়ে আক্তার হোসাইনের সাথে কথা বলে জানা যায়, কোভিড(১৯) করোনা ভাইরাসের প্রভাবে বিশ্ব আজ প্রকম্পিত। সারা বিশ্বের ন্যায় বাংলাদেশও সংক্রমিত। তাই অসহায় কৃষকরা জমির ধান নিয়ে পড়েছে আজ বিপাকে। শ্রমিক সংকটের কারনে কৃষকেরা তাদের জমির ধান কাটতে পারছেনা। তাদের ধানজমিতে পরে বৃষ্টিতে ভিজে নষ্ট হওয়ার জোগাড় প্রায়। তাই জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের দিক নির্দেশনা ভালবেসে কৃষকের মুখে হাসি ফুটাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিলো বাংলাদেশ ছাত্রলীগ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ । তারই ধারাবাহিকতায় আজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের দিক নির্দেশনা মাদারীপুর- কালকিনি উপজেলায় লক্ষীপুর ইউনিয়নে প্রখর রোধে রোজা রেখে নিজ এলাকায় এক অসহায় বোবা কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছি আমরা। তি‌নি আরো ব‌লেন, এ কাজে সহায়তা ক‌রে‌ছেন সহযোগিতা করেছেন ঢাকা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মী পলাশ এবং কালকিনি উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত মোল্লা সহ অনেকে

এই বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম আকতার হোসাইন সাথে কথা হলে তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সবসময়ই সকল দূর্যোগে মানুষের পাশে থেকেছে। আমি অতীতেও মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি নিজের অবস্থান থেকে ভবিষ্যতেও আমার এই কাজ অব্যাহত থাকবে। আমি বিশ্বাস করি অতীতের ন্যায় ছাত্রলীগ ইতিবাচক কার্যক্রমে সুনাম অর্জনক করতে সফল হবে।

স্থানীয় জনগণ এর সাথে কথা হলে তারা বলেন, সারাদেশে ছাত্রলীগ যে ভূমিকা পালন করছে তা অসলেই প্রশংসনীয়। এছাড়া ও তারা বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সাংগঠনিক সম্পাদক আকতার হোসাইন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আকতার তাদের সুখে-দুঃখে পাশে থেকে সহায়তা করছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: