1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১ লোহাগড়া নলদী ইউনিয়নে নৌকা প্রার্থী মনোনয়নপত্র জমা সলিমাবাদ ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি অপু ইউপি নির্বাচনে মেম্বার প্রাাথী শাহিন হাওলাদারের ব্যাপক প্রচারনা নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪

কৃষ‌কের ধান‌কে‌টে দি‌লেন জ‌বি ছাত্রলীগ নেতা আকতার

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২ মে, ২০২০
  • ২৭৩ জন পড়েছেন

জ‌বি প্র‌তি‌নি‌ধি:বাংলাদেশ ছাত্রলীগের জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জ‌বি) শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম আকতার হোসাইন এর নেতৃত্বে মাদারীপুর কালকিনি উপজেলা ও লক্ষীপুর ইউনিয়ন ছাত্রলীগ এর নেতৃবৃন্দ এক অসহায় বোবা কৃষকের প্রায় ১ একর জমির ধান কেটে দি‌য়ে‌ছে। শ‌নিবার সকাল ৯ টা থেকে শুরু করে দুপুর ১ টা ৩০ পর্যন্ত একটানা ধান কাটেন তারা।

‌বিষয়টি নিয়ে আক্তার হোসাইনের সাথে কথা বলে জানা যায়, কোভিড(১৯) করোনা ভাইরাসের প্রভাবে বিশ্ব আজ প্রকম্পিত। সারা বিশ্বের ন্যায় বাংলাদেশও সংক্রমিত। তাই অসহায় কৃষকরা জমির ধান নিয়ে পড়েছে আজ বিপাকে। শ্রমিক সংকটের কারনে কৃষকেরা তাদের জমির ধান কাটতে পারছেনা। তাদের ধানজমিতে পরে বৃষ্টিতে ভিজে নষ্ট হওয়ার জোগাড় প্রায়। তাই জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের দিক নির্দেশনা ভালবেসে কৃষকের মুখে হাসি ফুটাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিলো বাংলাদেশ ছাত্রলীগ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ । তারই ধারাবাহিকতায় আজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের দিক নির্দেশনা মাদারীপুর- কালকিনি উপজেলায় লক্ষীপুর ইউনিয়নে প্রখর রোধে রোজা রেখে নিজ এলাকায় এক অসহায় বোবা কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছি আমরা। তি‌নি আরো ব‌লেন, এ কাজে সহায়তা ক‌রে‌ছেন সহযোগিতা করেছেন ঢাকা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মী পলাশ এবং কালকিনি উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত মোল্লা সহ অনেকে

এই বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম আকতার হোসাইন সাথে কথা হলে তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সবসময়ই সকল দূর্যোগে মানুষের পাশে থেকেছে। আমি অতীতেও মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি নিজের অবস্থান থেকে ভবিষ্যতেও আমার এই কাজ অব্যাহত থাকবে। আমি বিশ্বাস করি অতীতের ন্যায় ছাত্রলীগ ইতিবাচক কার্যক্রমে সুনাম অর্জনক করতে সফল হবে।

স্থানীয় জনগণ এর সাথে কথা হলে তারা বলেন, সারাদেশে ছাত্রলীগ যে ভূমিকা পালন করছে তা অসলেই প্রশংসনীয়। এছাড়া ও তারা বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সাংগঠনিক সম্পাদক আকতার হোসাইন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আকতার তাদের সুখে-দুঃখে পাশে থেকে সহায়তা করছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা