1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

কৃষ‌কের ধান‌কে‌টে দি‌লেন জ‌বি ছাত্রলীগ নেতা আকতার

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২ মে, ২০২০
  • ৫৮৬ জন পড়েছেন

জ‌বি প্র‌তি‌নি‌ধি:বাংলাদেশ ছাত্রলীগের জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জ‌বি) শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম আকতার হোসাইন এর নেতৃত্বে মাদারীপুর কালকিনি উপজেলা ও লক্ষীপুর ইউনিয়ন ছাত্রলীগ এর নেতৃবৃন্দ এক অসহায় বোবা কৃষকের প্রায় ১ একর জমির ধান কেটে দি‌য়ে‌ছে। শ‌নিবার সকাল ৯ টা থেকে শুরু করে দুপুর ১ টা ৩০ পর্যন্ত একটানা ধান কাটেন তারা।

‌বিষয়টি নিয়ে আক্তার হোসাইনের সাথে কথা বলে জানা যায়, কোভিড(১৯) করোনা ভাইরাসের প্রভাবে বিশ্ব আজ প্রকম্পিত। সারা বিশ্বের ন্যায় বাংলাদেশও সংক্রমিত। তাই অসহায় কৃষকরা জমির ধান নিয়ে পড়েছে আজ বিপাকে। শ্রমিক সংকটের কারনে কৃষকেরা তাদের জমির ধান কাটতে পারছেনা। তাদের ধানজমিতে পরে বৃষ্টিতে ভিজে নষ্ট হওয়ার জোগাড় প্রায়। তাই জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের দিক নির্দেশনা ভালবেসে কৃষকের মুখে হাসি ফুটাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিলো বাংলাদেশ ছাত্রলীগ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ । তারই ধারাবাহিকতায় আজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের দিক নির্দেশনা মাদারীপুর- কালকিনি উপজেলায় লক্ষীপুর ইউনিয়নে প্রখর রোধে রোজা রেখে নিজ এলাকায় এক অসহায় বোবা কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছি আমরা। তি‌নি আরো ব‌লেন, এ কাজে সহায়তা ক‌রে‌ছেন সহযোগিতা করেছেন ঢাকা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মী পলাশ এবং কালকিনি উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত মোল্লা সহ অনেকে

এই বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম আকতার হোসাইন সাথে কথা হলে তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সবসময়ই সকল দূর্যোগে মানুষের পাশে থেকেছে। আমি অতীতেও মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি নিজের অবস্থান থেকে ভবিষ্যতেও আমার এই কাজ অব্যাহত থাকবে। আমি বিশ্বাস করি অতীতের ন্যায় ছাত্রলীগ ইতিবাচক কার্যক্রমে সুনাম অর্জনক করতে সফল হবে।

স্থানীয় জনগণ এর সাথে কথা হলে তারা বলেন, সারাদেশে ছাত্রলীগ যে ভূমিকা পালন করছে তা অসলেই প্রশংসনীয়। এছাড়া ও তারা বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সাংগঠনিক সম্পাদক আকতার হোসাইন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আকতার তাদের সুখে-দুঃখে পাশে থেকে সহায়তা করছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: