1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম
মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার

রামগড় সীমান্তে ভারসাম্যহীন এক ব্যক্তিকে বিএসএফ’র পুশইন চেষ্টা ব্যর্থ করে দিলো বিজিবি- স্থানীয় জোয়ানরা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২ মে, ২০২০
  • ৩৩৯ জন পড়েছেন

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা:

বাংলাদেশের খাগড়ছড়ি রামগড়-ভারতের দক্ষিন ত্রিপুরার সাব্রুম মহকুমা শহরের আন্তর্জাতিক সীমান্তের ফেনী নদী দিয়ে আবারও এক মানসিক ভারসাম্যহীনকে অবৈধভাবে পুশ-ইন এর চেষ্টা ব্যর্থ করে দিয়েছে স্থানীয় জনসাধারন ও বিজিবি জোয়ানরা।
এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার (১মে) বিকেল সাড়ে ৪ টার দিকে রামগড় সীমান্ত পিলার নং-২২১৫/৯আরবি সংল্গন্ন থানা ঘাট এলাকার ফেনী নদী দিয়ে ভারতের ত্রিপুরা রাজ্যের সাব্রুম মহকুমা শহর থেকে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ মানসিক ভারসাম্যহীন এক পুরুষকে মারতে মারতে ফেনী নদী দিয়ে বাংলাদেশে পুশ-ইন করার চেষ্টা করে। এসময় ঐ এলাকার জনসাধারনরা বিষয়টি দেখে স্থানীয় ক্যাম্পে খবর দিলে বিজিবি জোয়ানরা নদীর পাড়ে অবস্থান নিয়ে পুশ-ইন চেষ্টা ব্যর্থ করে দেয়। এসময় সীমান্তে উত্তেজনা ছড়িয়ে পড়লে দু’দেশের ব্যাপক সীমান্ত বাহিনী মোতায়েন করা হয়।

রামগড় ৪৩ বিজিবি’র জোন অধিনায়ক লে. কর্ণেল তারিকুল হাকিম এ প্রতিনিধিকে বলেন, বিজিবি’র প্রতিরোধের মুখে মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে বিএসএফ ফেরত নিলেও সীমান্ত অবস্থান করায় দুই পাড়ে উত্তেজনা বিরাজের ফলে রামগড়ের মহামুনী এলাকায় নির্মাণাধীন ভারত-বাংলাদেশ মৈত্রী সেতু ১ এলাকায় বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক অনুষ্ঠিত হয়।

শুক্রবার রাত ৮টা চল্লিশ থেকে ৯ টা বিশ পর্যন্ত অনুষ্ঠিত বৈঠকে বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন বিজিবি গুইমারা সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল জি এইচ এম সেলিম হাসান। বৈঠকে মানসিক ভারসাম্যহীন এ নাগরিককে ভারতে রেখেই তার পরিচয় শনাক্তের কার্যক্রম চালানোরসহ পরবর্তীত্বে সীমান্তের যেকোন সমস্যা হলে বিশৃঙ্খলা না করে সীমান্ত আইন অনুসারে পতাকা বৈঠকের মাধ্যমে সমাধানের সিদ্ধান্ত হয়েছে বলে স্থানীয় সাংবাদিকদের জানান- বিজিবি’র গুইমারা সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল জি এইচ এম সেলিম হাসান।

এর আগে, গত ২ এপ্রিল সীমান্তের একই এলাকা দিয়ে মানসিক এক ভারসাম্যহীন এক নারীকে অবৈধ ভাবে পুশ-ইন করে ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনী বিএসএফ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা