1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১ লোহাগড়া নলদী ইউনিয়নে নৌকা প্রার্থী মনোনয়নপত্র জমা সলিমাবাদ ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি অপু ইউপি নির্বাচনে মেম্বার প্রাাথী শাহিন হাওলাদারের ব্যাপক প্রচারনা নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪

হতদরিদ্র খেটে খাওয়া মানুষের পাশে যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগর

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২ মে, ২০২০
  • ২৯২ জন পড়েছেন

রবিউল হোসাইন সবুজ, (কুমিল্লা প্রতিনিধি):

দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের আহবানে কুমিল্লা লাকসাম মনোহরগঞ্জ অসহায় মানুষের ধান কেটে বাড়ি পৌঁছে দিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের প্রভাবশালী যুবনেতা বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সহ-সভাপতি ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সাবেক সভাপতিইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগর

স্থানীয় যুবলীগের নেতা-কর্মীদের নিয়ে তিনি এসব কাজ করেন। তার এই কাজে গরিব কৃষকরা অসংখ্য খুশি।

ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগর বলেন দেশের এই দুর্যোগ মুহূর্তে আমরা বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল ভাইয়ের নেতৃত্বে আমরা সবসময় যুবলীগের নেতাকর্মীরা অসহায় মানুষদের পাশে থাকি।

এ দুর্যোগ মুহূর্তে আমরা হ্যান্ড স্যানিটাইজার মাক্স ত্রাণ বিতরণ থেকে শুরু করে ধান কাটা পর্যন্ত আমরা সকল কর্মকাণ্ডে অসহায় মানুষের পাশে ছিলাম। ইনশাল্লাহ আমাদের স্বপ্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে বাংলাদেশের যেকোনো মুহূর্তে আমরা অসহায় মানুষদের পাশে থাকব।

আমি ধন্যবাদ জানাই আমার মামা সংসদীয় আসন সংসদীয় আসন কুমিল্লা-৯ আসনের মাননীয় সংসদ সদস্য ও স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলামকে তিনি আমাদের সকল ক্ষেত্রে সহযোগিতা করে থাকেন ।

আমরা যুবলীগের নেতা কর্মী সকলে স্থানীয় সরকার মন্ত্রণালয়কে তাজুল ইসলামকে ধন্যবাদ জানাই।

ইনশাআল্লাহ প্রিয় নেতার হাত ধরে এগিয়ে যাবে আমাদের এই লাকসাম-মনোহরগঞ্জ। আল্লাহ আমাদের প্রিয় নেতা জনাব তাজুল ইসলামকে দীর্ঘজীবী করুক।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা