1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

এপ্রিল মাসের সেরা প্রতিবেদক হলেন যারা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২ মে, ২০২০
  • ৭৫৮ জন পড়েছেন
নাসিম আহমেদ রিয়াদঃ প্রতিদিনের সময়ে প্রকাশিত তথ্যসমৃদ্ধ ও বস্তুনিষ্ঠ প্রতিবেদনের জন্য এ বছরের এপ্রিল  মাসে নির্বাচিত সেরা প্রতিবেদকদের নাম ঘোষণা করা হয়েছে।
প্রতিদিনের সময়ের সম্পাদক শাহিনুর রহমান সোনা শনিবার (২ এপ্রিল) সেরা প্রতিবেদকদের নাম ঘোষণা করেন। এসময় প্রতিদিনের সময় পরিবারের সকলে উপস্থিত ছিলেন।
প্রতিদিনের সমমের প্রতিমাসে প্রকাশিত প্রতিবেদনগুলো জুরিবোর্ড যাচাই-বাছাই করে কয়েকটি ক্যাটাগরিতে সেরা প্রতিবেদন নির্বাচিত করে থাকে। সেরা বিশেষ প্রতিবেদন, ব্রেকিং নিউজ, সর্বাধিক পঠিত, সারাদেশ, আনন্দ  বিনোদন ও ক্যাম্পাস― এই ছয় ক্যাটাগরিতে প্রতিমাসে সেরা রিপোর্টারের নাম ঘোষণা করা হয়ে থাকে।
মে মাসের সেরা প্রতিবেদক
ব্রেকিং ক্যাটাগরিতে গাজিপুর প্রতিনিধি আব্দুর রউফ রুবেল এর ‘শ্রীপুরে প্রবাসীর স্ত্রী এবং তিন সন্তানকে হত্যার ঘটনায় মামলা দায়ের’ প্রতিবেদনটি নির্বাচিত হয়েছে। প্রতিবেদনটি প্রকাশিত হয়েছে গত ২৪ এপ্রিল।
সারাদেশ ক্যাটাগরিতে নেত্রকোনা প্রতিনিধি মামুন কৌশিক এর ‘নেত্রকোণা থেকে বারহাট্টা পর্যন্ত পায়ে হেঁটে আসা ধান কাটার শ্রমিকদের কর্মস্থলে পৌঁছে দিলেন বারহাট্টা থানার ওসি’ শীর্ষক প্রতিবেদন নির্বাচিত হয়েছে। প্রতিবেদনটি প্রকাশিত হয়েছে গত ২০ এপ্রিল।
সর্বাধিক পঠিত ক্যাটাগরিতে নাটোর প্রতিনিধি রাজু আহমেদ এর ‘সিংড়ায় বন্ধকী জমির টাকা চাওয়ায় কৃষককে কুপিয়ে জখম’ শীর্ষক প্রতিবেদনটি নির্বাচিত হয়েছে। প্রতিবেদনটি প্রকাশিত হয়েছে গত ১৯ এপ্রিল।
ক্যাম্পাস প্রতিবেদন ক্যাটাগরিতে জবি প্রতিনিধি মেহেরাবুল ইসলাম সৌদিপ এর গত ২৮ এপ্রিল প্রকাশিত ‘সেভ ইয়ুথ প্রমিজ ফেলোশিপ পেলেন জবির দুই শিক্ষার্থী’ শীর্ষক প্রতিবেদনটি নির্বাচিত হয়েছে।
বিশেষ প্রতিবেদন ক্যাটাগরিতে ঠাকুরগাঁও প্রতিনিধি মোঃ সুজন ইসলাম এর ‘অন্য কোন উপায় ছিলোনা, ত্রানের চালের পঁচা ভাত খেয়েই রোযা’ শীর্ষক প্রতিবেদনটি নির্বাচিত হয়েছে। প্রতিবেদনটি প্রকাশিত হয় গত ২৭ এপ্রিল।
আনন্দ বিনোদন ক্যাটাগরিতে বিনোদন প্রতিবেদক মাজহারুল ইসলাম তামিম এর ‘ঋণ করে সংসার চালাচ্ছেন কুদ্দুস বয়াতি’ শীর্ষক প্রতিবেদনটি নির্বাচিত হয়েছে। প্রতিবেদনটি প্রকাশিত হয় গত ২৬ এপ্রিল।
নির্বাচিত সেরা প্রত্যেক প্রতিবেদককে প্রতিদিনের সময় পরিবারের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: