1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বরেন্দ্র উন্নয়নের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন ভূল্লীবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন যুবলীগের সভাপতি নুরে আলম

উল্লাপাড়ায় ৫শতাধিক অসহায় দুঃস্থ মানুষের মাঝে ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকারের ত্রাণ বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩ মে, ২০২০
  • ২৩০ জন পড়েছেন
নাসিম আহমেদ রিয়াদঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় করোনা ভাইরাস মোকাবেলায় ও রমজান উপলক্ষ্যে ৫ শতাধিক অসহায় দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ সহায়তার করা হয়েছে।

রোববার (০৩ এপ্রিল) বেলা ১১ টায় গয়হাট্টা সালেহা ইসহাক উচ্চ বিদ্যালয় মাঠে পূর্ণীমাগাঁতী ইউনিয়নের ১৯ টি গ্রামের জনসাধারণের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার চাউল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ইদ্রিস আলী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ আব্দুস ছামাদ সরকার,পূর্নীমাগাঁতী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি নবীনূর রহমান রচী,পূর্ণীমাগাঁতী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মমিন,ইউপি সদস্য আব্দুর রব প্রমুখ।

পূর্ণীমাগাঁতী ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার জানান, সংসদ সদস্য তানভীর ইমামের সহযোগিতায় ত্রাণ ও দূর্যোগের আওতায় করোনা ভাইরাস ও মাহে রমজান উপলক্ষ্যে এই ত্রাণ বিতরণ করা হয়েছে। আগামীতে আরো সাড়ে ৩ হাজার মানুষ কে এই ত্রাণ সহায়তা করা হবে। তিনি আরো জানান তার ব্যক্তিগত ও বিভিন্ন সহযোগিতায় পূর্ণীমাগাঁতী ইউনিয়নের অসহায় দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ সহায়তা পৌঁছে দেওয়া হচ্ছে এটা চলমান থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: