1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মাথা উঁচু করে করোনার বিরুদ্ধে লড়ে যাচ্ছে – মোহাম্মদ নাসিম

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩ মে, ২০২০
  • ৭৪৩ জন পড়েছেন

‘করোনাভাইরাসের এই সংকটকালে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রি শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আমরা ভয়কে জয় করে আবারও স্বাভাবিক জীবনে ফিরে আসবো ইনশাল্লাহ্‌। মানুষ করোনাভাইরাস সংক্রমণে গৃহবন্দী জীবনযাপন করছে। দেশ বর্তমানে ক্রান্তিকাল অতিক্রম করছে। তবে আশার কথা হচ্ছে- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার এবং আওয়ামীলীগের অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অসহায়ের সহায় হয়ে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।’ এসকল কথা বলেন চৌদ্দ দলের মুখপাত্র, সাবেক স্বাস্থ্যমন্ত্রি আলহাজ্ব মোহাম্মদ নাসিম।

রবিবার (৩ মে) দুপুরে তাঁর নির্বাচনীয় এলাকা সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ের সামনে আলেম ওলামাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রির উপহার, মনসুর আলী কল্যাণ ট্রাস্ট ও ৯৫ ফাউন্ডেশনের প্রদত্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বাংলাদেশ সহ বিশ্বের করোনা আক্রান্ত দেশেগুলোর মানুষের জন্য আল্লাহর নিকট প্রার্থনা জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, “বর্তমান সরকারের আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না। করোনার প্রাদুর্ভাবে সারা বিশ্বে কর্মহীন মানুষের সংখ্যা বাড়ছে। দেশে দেশে চলছে জরুরি অবস্থা। অনেক দেশের অর্থনীতির চাকা থমকে গেছে। এর মধ্যেও শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ মাথা উঁচু করে করোনার বিরুদ্ধে লড়ে যাচ্ছে।”

তিনি আরও বলেন, “আমার পুত্র সাবেক সাংসদ প্রকৌশলি তানভীর শাকিল জয় এর দেখভালে সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত অর্থায়ন থেকে খাদ্য সামগ্রী বিতরণসহ মানবতার সেবায় বিনামুল্যে চিকিৎসা এবং ওষুধপত্র বিতরণ করেছেন।”

এসময় উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকারসহ আ.লীগ তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: