1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২২ মে ২০২২, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে হারভেস্ট প্লাস ব্রি ধান জিং (১০০) কর্তন  আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হাসান ইকবাল  গাঁজা খেতে নিষেধ করায় সাংবাদিককে পেটালো কিশোর গ্যাং আমরা চাইবো দেশে একটি দায়িত্বশীল বিরোধীদল থাকুক: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে মাটি খুঁড়তে গিয়ে ২৪ টি রাইফেল,৩ টি এলএমজি উদ্ধার ঠাকুরগাঁও বালিয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ও মতবিনিময় সভা প্রধানমন্ত্রী শেখ হাসিনার  স্বদেশ প্রত্যাবর্তন দিবসে হাসান ইকবালের বার্তা ঠাকুরগাঁওয়ে মাদকসহ ২ ব্যবসায়ি গ্রেফতার বেনাপোল স্হলবন্দরে অনিদিষ্ট কালের জন্য পণ্য পরিবহন বন্ধ বাংলাদেশ দ্রুত শ্রীলংকায় পরিনত হতে যাচ্ছে মির্জা ফখরুল ইসলাম

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মাথা উঁচু করে করোনার বিরুদ্ধে লড়ে যাচ্ছে – মোহাম্মদ নাসিম

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩ মে, ২০২০
  • ৪০৬ জন পড়েছেন

‘করোনাভাইরাসের এই সংকটকালে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রি শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আমরা ভয়কে জয় করে আবারও স্বাভাবিক জীবনে ফিরে আসবো ইনশাল্লাহ্‌। মানুষ করোনাভাইরাস সংক্রমণে গৃহবন্দী জীবনযাপন করছে। দেশ বর্তমানে ক্রান্তিকাল অতিক্রম করছে। তবে আশার কথা হচ্ছে- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার এবং আওয়ামীলীগের অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অসহায়ের সহায় হয়ে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।’ এসকল কথা বলেন চৌদ্দ দলের মুখপাত্র, সাবেক স্বাস্থ্যমন্ত্রি আলহাজ্ব মোহাম্মদ নাসিম।

রবিবার (৩ মে) দুপুরে তাঁর নির্বাচনীয় এলাকা সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ের সামনে আলেম ওলামাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রির উপহার, মনসুর আলী কল্যাণ ট্রাস্ট ও ৯৫ ফাউন্ডেশনের প্রদত্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বাংলাদেশ সহ বিশ্বের করোনা আক্রান্ত দেশেগুলোর মানুষের জন্য আল্লাহর নিকট প্রার্থনা জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, “বর্তমান সরকারের আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না। করোনার প্রাদুর্ভাবে সারা বিশ্বে কর্মহীন মানুষের সংখ্যা বাড়ছে। দেশে দেশে চলছে জরুরি অবস্থা। অনেক দেশের অর্থনীতির চাকা থমকে গেছে। এর মধ্যেও শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ মাথা উঁচু করে করোনার বিরুদ্ধে লড়ে যাচ্ছে।”

তিনি আরও বলেন, “আমার পুত্র সাবেক সাংসদ প্রকৌশলি তানভীর শাকিল জয় এর দেখভালে সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত অর্থায়ন থেকে খাদ্য সামগ্রী বিতরণসহ মানবতার সেবায় বিনামুল্যে চিকিৎসা এবং ওষুধপত্র বিতরণ করেছেন।”

এসময় উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকারসহ আ.লীগ তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা