1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম

উল্লাপাড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এক গৃহবধূর মৃত্যুঃ মেয়ে আক্রান্ত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ১১৮ জন পড়েছেন

আলমগীর হোসেন আলম, উল্লাপাড়া প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এই প্রথম করোনা ভাইরাস কোভিট(১৯) এ- আক্রান্ত হয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূর নাম আলেয়া খাতুন।তিনি রোববার (৩ মে ) রাতে ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে মারা যান। নিহত গৃহবধূ পশ্চিম পাড়া গ্রামের এরফান হোসেনের স্ত্রী। তিনি ঢাকায় মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গৃহবধুর মেয়ে রোজিনা (২০) তার মাকে চিকিৎসা সেবা দিতে গিয়েও সে করোনায় আক্রান্ত হয়েছেন।নিহত গৃহবধু দীর্ঘদিন ধরে করোনার উপসর্গ নিয়ে অসুস্থ ছিলেন।

উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের পঃপঃকর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন ও আবাসিক মেডিকেল অফিসার রোগ নিয়ন্ত্রণ ডাঃ আল আমিন সরকার এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, সোমববার (৪ মে) ভোরে পরিবারের লোকজন তথ্য গোপন করে ওই গৃহবধুর লাশ পৌর শহরের উল্লাপাড়া কবরস্থানে দাফন করে।এতে জানাযায় মহল্লার অনেকেই অংশ নেয়।ফলে তাদের মনে এখন আতংক বিরাজ জরছে।

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকতা ডাঃ মোঃ আনোয়ার হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে টিম পাঠিয়েছি। ওই পরিবারের সবার রক্ত সংগ্রহ করে পরীক্ষা করা হবে। একই সাথে তাদের হোম কোয়ারেনটাইন নিশ্চিত করা হয়েছে ও ওই এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা